Home Featured “যারা সারকাজম বোঝেন না, তারাই গালাগালি করেন” ‘প্রপার নাউন’ প্রসঙ্গে সাফাই বাবুলের

“যারা সারকাজম বোঝেন না, তারাই গালাগালি করেন” ‘প্রপার নাউন’ প্রসঙ্গে সাফাই বাবুলের

0
“যারা সারকাজম বোঝেন না, তারাই গালাগালি করেন” ‘প্রপার নাউন’ প্রসঙ্গে সাফাই বাবুলের
Parul

মহানগর ডেস্ক: ফেসবুক পোস্টে আবেগঘন পোস্টের মাধ্যমে তাঁকে নিয়ে ট্রোলকারী দের জবাব দিলেন বাবুল সুপ্রিয়। এদিন ফেসবুকে তিনি তাঁকে নিয়ে যারা মজা করেন,মিম বানান কিংবা তাঁর কমেন্ট বক্সে এসে গালাগালি দেন তাদের উদ্দেশ্যে বলেন, “যারা sarcasm টা বুঝবে, ভালো। যারা বুঝবেনা তারাই পাবলিক ফোরামে মা বাবাকে টেনে এনে অকথ্য ভাষায় নোংরা গালিগালাজ করছে,করবে। নিজের পছন্দের একটি গানের লাইন তুলে তিনি বলেন ‘কুছ তো লোগ কেহেঙ্গে’ গানটা তাঁর বরাবরই প্ৰিয়।

প্রসঙ্গত কিছুদিন আগে তাঁর ফেসবুক পোস্টের একটি কমেন্টের রিপ্লাই দিতে গিয়ে তিনি একজনকে বলেন ,”আপনি তো এখনো প্রপার নাউনই হয়ে উঠতে পারেন নি। আগে প্রপার নাউন হোন তারপর কথা বলুন”
কিন্তু ইংরেজি গ্রামার বলছে যেকোনো নামই একটি প্রপার নাউন। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্তর ট্রোলের শিকার হতে হয় তাকে।

আজ সেই সম্পর্কে সাফাই দিতে গিয়ে তিনি তাঁর জনপ্রিয় হওয়া এবং বলিউডে সুযোগ পাওয়ার আগের স্ট্রাগেলের দিনগুলির কথা মনে করে আবেগপ্রবণ হয়ে পড়েন। তিনি লেখেন, “সুপ্রিয় বড়াল-ও একটি নাম, a proper noun, কিন্তু সেটা proper noun শুধুমাত্র চেনা মানুষ, মা-বাবা, বন্ধু বান্ধবদের নিজের জগতের সকলের কাছে | For the outside ‘Dog-eat-Dog World, (বাইরের জগতের কাছে) it was & still is the name of anything – অনেকেই জানেনা সুপ্রিয় বড়াল-ই আমার আসল নাম |

জীবনের Struggling Phase-এর মধ্যে দিয়ে travel করার কষ্ট, অপমান থেকেই এই উপলব্ধিটা আসে যে, স্পেশাল কিছু achieve করার আগে অবধি অনেক মানুষ আপনাকে মানুষ হিসেবেই গণ্য করে না !! You remain a ‘no one’ till you become a ‘someone’ & make a name for yourself in the Outside world – amongst people outside your own world !!”

এইপোস্ট দেখে তাকে কমেন্ট বক্সে সমর্থন ও শুভেচ্ছা জানান অনেকেই। এমনকি তাঁর বিরোধী মতাদর্শের অনেকেই তাঁর গায়ক সত্ত্বাকে সম্মান জানিয়েছেন এবং তাঁকে শ্রদ্ধাজ্ঞাপন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here