kolkata news

Highlights

  • ‘বাগী-৩’ সিনেমাতে টাইগার ছাড়াও অভিনয় করতে দেখা যাবে শ্রদ্ধা কাপুর ও রীতেশ দেশমুখকে
  • টাইগার ছাড়াও এই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে শ্রদ্ধা কাপুর, রীতেশ দেশমুখ, অঙ্কিতা লোখান্ডেকে
  • ‘বাগী-৩’ চলতি বছরের মার্চ মাসের ৬ তারিখ মুক্তি পাবে

মহানগর ওয়েবডেস্ক: অবশেষে প্রকাশ্যে এল টাইগার শ্রফের সবচেয়ে চর্চিত সিনেমা ‘বাগী-৩’ ট্রেলার। পরিচালক আহমেদ খানের ক্যামেরায় উঠে এসেছে চমকপ্রদ অ্যাকশনের নানা দৃশ্য। ‘বাগী-৩’ সিনেমাতে টাইগার ছাড়াও অভিনয় করতে দেখা যাবে শ্রদ্ধা কাপুর ও রীতেশ দেশমুখকে। সোশ্যাল মিডিয়াতে এখন জোর জল্পনা টাইগার এই সিনেমাতে আদপে ‘ওয়ান্ডার উমেন’ হয়ে গিয়েছেন। অর্থাৎ বিপজ্জনক স্টান্ট কিংবা দুর্ধর্ষ জুডো-ক্যারাটে করছেন টাইগার। মূলত এবারের সিনেমার গল্পেও টাইগার যুদ্ধে নেমেছেন গোটা রাষ্ট্রের সঙ্গে, কারণ তাঁর ভাইকে পণবন্দি করে রেখেছে সিরিয়ার জঙ্গিরা। ট্রেলারে টাইগার বলছেন, ‘মানুষ সম্পর্কে সবকিছুই পার করে চলে যায়, কিন্তু আমি ভাইয়ের জন্য দেশ ছাড়িয়ে চলে এসেছি।’

সিরিয়াতে এক গোপন মিশনে গিয়ে জঙ্গিদের হাতে পণবন্দি হয়েছেন টাইগারের ভাই রীতেশ দেশমুখ। যিনি একজন পুলিশ অফিসার। তাই নিজের ভাইয়ের খোঁজে সিরিয়া চলে গিয়েছেন। আর সেইখানেই মিলিটারি ট্যাঙ্ক, ক্ষেপনাস্ত্র, হেলিকপ্টার নিয়ে কার্যত সিরিয়াতে যুদ্ধে নেমেছেন টাইগার। মূলত বলিউডে অন্যতম সেরা অ্যাকশন ধর্মী সিনেমা হিসাবে তকমা পেতে পারে টাইগারের ‘বাগী-৩’। এর আগে পরিচালক আহমেদ খান জানিয়েছিলেন বলিউডের দর্শকদের জন্য অন্যতম সেরা অ্যাকশন ধর্মী সিনেমা হতে চলেছে। ট্রেলারে কিছুটা হলেও আভাস পাওয়া গিয়েছে তাঁর। টাইগার ছাড়াও এই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে শ্রদ্ধা কাপুর, রীতেশ দেশমুখ, অঙ্কিতা লোখান্ডেকে।

এদিন সোশ্যাল মিডিয়াতে টাইগার ‘বাগী-৩’ ট্রেলার শেয়ার করে জানিয়েছেন, ”রিবেল ফিরে এসেছে, এবারে কিন্তু দেশের বিরুদ্ধে লড়াইয়ে নেমেছেন।” এর আগে বক্স অফিসে ব্যাপক জনপ্রিয় হয় ‘বাগী-২’। বক্স অফিসে ভালো ব্যবসাও করে এই সিনেমাটি। তাই প্রযোজক সাজিদ নাদিদওয়ালিয়া জানিয়েছিলেন ‘বাগী-৩’ বানাবেন। তাই চলতি বছরেই বড়পর্দায় আসছে ‘বাগী-৩’। সার্বিয়া, সিরিয়াতে হয়েছে এই সিনেমার শ্যুটিং। ‘বাগী-৩’ চলতি বছরের মার্চ মাসের ৬ তারিখ মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here