‘দর্শকদের জন্য বাহুবলি-৩ আসছে খুব শীঘ্রই’, সাংবাদিকদের জানালেন প্রভাস

0
16

মহানগর ওয়েবডেস্ক: কেরিয়ারে অনেক সিনেমাতে অভিনয় করেছেন প্রভাস। কিন্তু তাঁর কেরিয়ারের বেঞ্চমার্ক হয়েছে এস এস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলি’ সিরিজের সিনেমাগুলি। ২০১৫ সালের ‘বাহুবলি’ ও ২০১৭ সালের ‘বাহুবলি-২’ প্রভাসের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। যার জন্য প্রভাস আজ শুধুমাত্র তেলেগু নয় গোটা ভারতে স্টার হয়ে গিয়েছেন। বেশ কিছু জায়গাতে শোনা গিয়েছে খুব শীঘ্রই নাকি রাজামৌলি ‘বাহুবলি-৩’ নিয়ে আসবেন বড়পর্দায়। এই বিষয়ে প্রভাস জানিয়েছেন,”যদি রাজামৌলি স্যার চান তো বানাতেই পারেন। আমি খুবই উত্তেজিত থাকব তৃতীয় পর্ব নিয়ে। উনি আমাকে ৬ টি চিত্রানাট্য দিয়েছেন। হয়ত তাঁর হাতে আরও ১০-১৪ টা চিত্রনাট্য শুধু বাহুবলির জন্যই রয়েছে। তাঁর লেখা ৬০ শতাংশ কাজ করে ফেলেছি আমরা। কিন্তু আমি জানি রজামৌলি স্যারের হাতে আরও কিছু চিত্রনাট্য বা গল্প রয়েছে বিগত পাঁচ বছর ধরে। তবে বাহুবলি-৩ হবে কিনা জানি না।”

এই সিনেমাতে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে প্রভাস জানান, ”আমি খুবই মজা করেছিলান বাহুবলি সিনেমার জন্য। কারণ চারবছর সময় দিতে হয়েছে আমাকে সিনেমাটি বানানোর জন্য। তাই আমি চাইতাম বড় কিছু করতে। মাঝে মাঝে আমি ভুলেই যেতাম সিনেমাতে অভিনয় করছি কিনা। অমরেন্দ্র বাহুবলি ও মহেন্দ্র বাহুবলি আমার মাথা থেকে মুছে যাই নি এখনও। বাহুবলি সিনেমার জন্য বিদ্যালয়ের পদ্ধতি ব্যবহার করতাম। বুক, হাত ,কিংবা পায়ে ব্যায়াম করতাম। ভারি ভারি ওজন তুলতাম, শরীরতের মেদ ঝড়ানোর জন্য।”

প্রভাস আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘সাহো’ নিয়ে। আগামী ৩০ অগাস্ট মুক্তি পাবে এই সিনেমাটি। সুজিথের পরিচালনায় ‘সাহো’-তে প্রভাস ছাড়াও অভিনয় করতে দেখা যাবে শ্রদ্ধা কাপুর, চাঙ্কি পান্ডে, মহেশ ভমন মাঞ্জেরেকর, নীল নিতিন মুকেশ, জ্যাকি শ্রফ, এভেলিন শর্মা ও মন্দিরা বেদীকে। ‘সাহো’ সিনেমার মুক্তির জন্য তেলেগু ইন্ডাস্ট্রিতে ডিস্ট্রিবিউটির জন্য ইতিমধ্যেই ১২৫ কোটি টাকা আয় করে ফেলেছে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here