Home Featured ‘বাহুবলি’ পরিচালনায় বাঙালি পরিচালক, দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে

‘বাহুবলি’ পরিচালনায় বাঙালি পরিচালক, দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে

0
‘বাহুবলি’ পরিচালনায় বাঙালি পরিচালক, দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে
Parul

মহানগর ডেস্ক: একসময়ের ভারতীয় সিনেমার সমস্ত রেকর্ড ব্রেক করা ছবি ‘বাহুবলি’, ছবিটি এবার দেখা যাবে নেটফ্লিক্সে। আর‌ও আশ্চর্যের বিষয় একজন বাঙালি পরিচালক, পরিচালনা করবে এই ছবি। এই সিরিজের নাম হবে বাহুবলি: বিফোর দ্যা বিগিনিংস।

     এস‌এস রাজামৌলির ছবি বাহুবলি এক সময়ের সব রেকর্ড ব্রেক করে ভারতীয় সিনেমার। এক বিশ্বস্ত সূত্র থেকে জানা গিয়েছে, ‘বাহুবলী – বিফোর দ্য বিগিনিংস পরিচালনা করছিলেন প্রবীণ সাত্তারু এবং দেব কাট্টা। শুটিংও কিছুটা হয়ে গিয়েছিল। কিন্তু কর্তৃপক্ষ, সিরিজের পরিচালনা নিয়ে অসন্তোষ প্রকাশ করায় পুনরায় শুটের কথা ঘোষণা করে পরিচালক বদল করার সিদ্ধান্ত নেওয়া হয়। তারপর‌ই এই সিরিজটি বানানোর দ্বায়িত্ব নেয় রিভু দাশগুপ্ত এবং কুণাল দেশমুখ। 

      এর আগে রিভু দাশগুপ্ত ‘দ্য গার্ল অন দ্যা ট্রেন’ ছবিটিতে কাজ করেছেন। খুব একটা জনপ্রিয় না হলেও ছবিটির পর বেশ চর্চায় ছিলেন এই পরিচালক। আর কুণাল দেশমুখের ছবি ‘জন্নত’, ‘জন্নত ২’ আমাদের সকলেরই পরিচিত। 

      এখন চিত্রনাট্যের কাজ চলছে এই সিরিজের। খুব শীঘ্রই শুরু হতে চলেছে এই ছবির শুটিং। প্রায় ২০০ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে এই ছবির জন্য। শিবগামী চরিত্রটির ওপর ভিত্তি করেই তৈরি হবে এই সিরিজটি। থাকবে ২ টি সিজন। তবে ছোট পর্দায় ছবিটি দেখার জন্য উদ্বেগ প্রকাশ করেছেন দর্শক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here