ভারতের বিরুদ্ধে টি২০ সিরিজের দল ঘোষণা করল বাংলাদেশ

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: আগামী মাস থেকে শুরু হতে চলেছে বাংলাদেশের ভারত সফর। আর আগে বৃহস্পতিবার ১৫ জনের টি২০ দল ঘোষণা করল বাংলাদেশ। দলে ডাক পেয়েছেন অভিজ্ঞ স্পিনার আরাফাত সানি ও পেসার আল আমিন হোসেন। দলের অধিনায়ক সাকিব আল হাসান।

অবৈধ বোলিং অ্যাকশনের জন্য ২০১৬ সালের পর থেকে আর দেশের হয়ে খেলেননি সানি। এরপর ২০১৭ সালে নিজের বান্ধবীর ব্যক্তিগত কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেওয়ার জন্য গ্রেফতারও হন তিনি। আল আমিনও ২০১৬ টি২০ বিশ্বকাপের পর থেকে জাতীয় দলে ব্রাত্য।

বাংলাদেশের প্রধান নির্বাচক মিয়াজুল আবেদিন জানান,

‘আরাফাত সানি ঘরোয়া ক্রিকেটে সাম্প্রতিক সময়ে বেশ ভাল পারফর্ম করেছে। আমাদের দলে সাকিব আছে ঠিকই, কিন্তু ওর পাশে অভিজ্ঞ কারোর থাকা দরকার, তাই সানিকে দলে ডাকা হয়েছে। এছাড়া ভারতীয় উইকেটে হালকা ঘাস থাকে। তাই আল আমিনকে দলে নেওয়া হয়েছে। আল আমিনও নিজের ফিটনেসের অনেক উন্নতি করেছে। সিম আপ করে বল করার ক্ষমতা রয়েছে আমিনের। আর ভারতে সিম আপ করে বল করলে সফলতা পাওয়া যায়।’

এছাড়াও দলে ডাক পেয়েছেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। এরাও সদ্য সমাপ্ত ত্রিদেশীয় টি২০ সিরিজে বাদ পড়েছিলেন।

উল্লেখ্য, আগামী ৩ নভেম্বর দিল্লিতে হবে ভারত-বাংলাদেশ প্রথম টি২০। বাকি দুটি ম্যাচ ৭ ও ১০ নভেম্বর যথাক্রমে রাজকোট ও নাগপুরে হবে।

বাংলাদেশের দল:

সাকিব আল হাসান (ক্যাপ্টেন), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মহমুদুল্লাহ, মহম্মদ নাইম, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, আরাফাত সানি, মহম্মদ সাইফুদ্দিন, আমিনুল ইসলাম, আল আমিন হোসেন, মুস্তাফিজুর রহমান ও সৈফুল ইসলাম

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here