বাংলা-বাঙালি ভাই ভাই! সৌরভ বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ায় খুশির জোয়ার পদ্মাপাড়ে

0
kolkata bengali news

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: আগামী ২৩ অক্টোবর বিসিসিআইয়ের নির্বাচনের পরেই সর্বসম্মতিক্রমে ভারতীয় ক্রিকেটের মসনদে বসতে চলেছেন মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। এই খবর ছড়িয়ে পড়তে বাংলা তথা ভারত যেমন উচ্ছ্বসিত, তেমনই উচ্ছ্বাসের ছবি ধরা পড়েছে বাংলাদেশেও! সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই সভাপতি হওয়ার খবরে আনন্দের জোয়ার বইছে বাংলাদেশেও। খুশি হাওয়া লেগেছে বিসিবিতেও।

বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এ সম্পর্কে বলেন, বিসিসিআই-এর সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সম্পর্ক আগেও ভাল ছিল, এখনও আছে এবং ভবিষ্যতেও থাকবে। তবে সৌরভ যেহেতু একজন বাঙালি সে জন্য নিঃসন্দেহে বাড়তি একটা সুবিধা পাবে বাংলাদেশ। জালাল ইউনুসের দাবি, সৌরভের সঙ্গে কোনও একটা ইস্যু নিয়ে আলাপ-আলোচনা করতে আরও স্বাচ্ছন্দ্যবোধ করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

তিনি আরও বলেন, সৌরভ বাংলাদেশে অনেকবার এসেছেন, খেলে গেছেন। এখানে তাঁর একটা আত্মার সম্পর্ক আছে। এগুলো নিঃসন্দেহে কাজে লাগবে। একইসঙ্গে আগে বাংলাদেশ যে খেলাগুলি পাইনি, হয়ত দ্বিপাক্ষিক সিরিজ, জুনিয়র পর্যায়েও যদি সিরিজ বিনিময়ের ব্যাপার থাকে, সেগুলো নিয়ে স্বাচ্ছন্দ্যে আলোচনা করতে পারব তাঁর সঙ্গে। এই সুবিধাটা তৈরি হয়ে গেল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here