internationl news

মহানগর ওয়েবডেস্ক: গত সপ্তাহে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করেন বাংলাদেশি গায়ক মইনুল হাসান নোবেল। তারপরেই সারেগামাপা খ্যাত ওই গায়ক এর বিরুদ্ধে ক্ষোভ উপচে পড়ে সোশ্যাল মিডিয়াতে। বুধবার রাতেই নোবেলের বিরুদ্ধে পুলিশের কাছে মামলা দায়ের করে ত্রিপুরার এক যুবক সুমন পাল। সেই সূত্রে পুলিশ জানিয়ে দিয়েছে ভারতে আসলেই গ্রেফতার করা হবে নোবেলকে।

তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে বলে খবর। ইতিমধ্যেই ত্রিপুরা পুলিশ ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে ওই মামলার একটি প্রতিলিপি পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। এছাড়াও বাংলাদেশের পুলিশ সুপার ও হাই কমিশনেও জানানো হয়েছে ভারতে পা রাখলেও নোবেলকে গ্রেফতার করা হবে। ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করায় ত্রিপুরার ওই যুবক পুলিশের কাছে তার অভিযোগপত্রে নোবেলকে অবিলম্বে গ্রেফতার ও তার ভিসা বাতিলের দাবি জানিয়েছেন।

তবে গায়ক নোবেলকে নিয়ে বিতর্ক এই প্রথম নয়। তার বিবাহ ও একাধিক সম্পর্কের জন্য খবরের শিরোনামে নাম ওঠে এই বাংলাদেশে সঙ্গীত শিল্পীর। এছাড়াও রবীন্দ্রনাথ ঠাকুরের বিরুদ্ধেও কুরুচিকর মন্তব্য করে খবরের শিরোনামে উঠে আসেন নোবেল। গত সপ্তাহে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াতে কুরুচিকর মন্তব্য করেন রিয়েলিটি শো’য়ের গায়ক। তারপরেই তাকে বাংলাদেশের র্যাযপিড অ্যাকশন ব্যাটেলিয়ন বা র্যানবের অফিসাররা জেরা করেন। যদিও নোবেল জেরায় জানিয়েছেন তিনি নিজের গানের প্রচারের জন্য এই বিতর্কিত পোস্টটি করেছেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here