Parul

নিজস্ব প্রতিনিধি:  বৈধ নথিপত্র না থাকায় এক বাংলাদেশী যুবককে গ্রেফতার করল হাওড়ার দাশনগর থানার পুলিশ। পেশায় ওই যুবক ছাতা সারাইয়ের মিস্ত্রি বলে জানা গিয়েছে।

ads

ইসরাফুল মাতব্বর (৩২) নামের ওই যুবককে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে পুলিশ। দাশনগর পুলিশ সূত্রের খবর, কয়েকদিন সন্দেহজনকভাবে এলাকায় ঘোরাঘুরি করতে দেখেই ইসরাফুলকে গ্রেফতার করা হয়। ওই যুবক দাসনগর এলাকায় ঘুরে ঘুরে বাসিন্দাদের ছাতা সারাইয়ের কাজ করছিল। সন্দেহ হওয়ায় পুলিশ ওই যুবককে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে। জানা যায়, ইসরাফুল বাংলাদেশের ফরিদপুর জেলার নাগরাকান্ডা থানার নিকোরাতি গ্রামের বাসিন্দা। কিন্তু এদেশে এসে দাসনগরে থাকার জন্য সে পুলিশকে কোনও বৈধ নথিপত্র দেখাতে পারেনি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্য কিছুর সঙ্গে যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

কিছু দিন আগে কলকাতার বেহালা থেকে বাংলাদেশের তিন জেএমবি জঙ্গিকে গ্রেফতার করে কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স। সেখান থেকেই একাধিক চাঞ্ল্যকর তথ্য উঠে আসে। সেই তথ্যের ভিত্তিতে রাজ্য থেকে একাধিক জঙ্গিকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনার সঙ্গে হাওড়া থেকে গ্রেফতার হওয়া এই যুবকের আদৌ কোনও যোগ রয়েছে কি না সেই বিষয়ে পুলিশ কোনও মন্তব্য করেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here