প্রকাশ্যে বার কাউন্সিলের প্রথম মহিলা প্রেসিডেন্টকে গুলি করে হত্যা! সরগরম যোগী-রাজ্য

0
198
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: মাত্র দু’দিন আগে বার কাউন্সিলের প্রেসিডেন্ট পদে নিযুক্ত হয়েছিলেন তিনি। তখন কি জানতেন যে দু’দিন পরেই খুন হয়ে যাবেন তিনি? একেই হয়তো বলে নিয়তি। প্রেসিডেন্ট পদে নিযুক্ত হওয়ার ২ দিনের মধ্যেই আদালত চত্ত্বরেই খুন হলেন দরবেশ সিং। যিনি তাঁকে খুন করেছেন তিনি নিজেও আইনজীবী, এবং খুনের পর তিনি আত্মহত্যা করতে চেষ্টা করেন বলে জানিয়েছে পুলিশ।

মাত্র ২ দিন আগে বার কাউন্সিলের প্রেসিডেন্ট পদে নিযুক্ত হওয়া দরবেশ মঙ্গলবার আগ্রা আদালতে এসেছিলেন একটি অনুষ্ঠানে যোগ দিতে। সেখানেই তাঁকে আচমকা গুলি করে মণীশ শর্মা নামের এক আইনজীবী, যিনি তাঁর দীর্ঘ পরিচিত বলেই জানা যাচ্ছে। আগ্রা পুলিশের অতিরিক্ত সুপারিন্টেন্ডেন্ট প্রবীণ ভার্মা জানিয়েছেন,

অনুষ্ঠান চলাকালীন বার কাউন্সিলের প্রেসিডেন্টকে লক্ষ্য করে মোট তিনবার গুলি চালায় অভিযুক্ত মণীশ। এরপর সে নিজেও আত্মহত্যা করতে চেষ্টা করে। জানা যাচ্ছে, যে বন্দুক তিনি ব্যবহার করেছেন তার লাইসেন্স রয়েছে, সেটি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

তবে এখন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি মণীশ।

কী কারণ মণীশ শর্মা এই ঘটনা ঘটিয়েছেন তার উত্তর এখনও মেলেনি। পুলিশের প্রাথমিক অনুমান, কোনও ব্যক্তিগত কারণ থাকতে পারে, অথবা দরবেশের পদ নিয়ে মণীশ কোনওভাবে সন্তুষ্ট ছিলেন না, তাই প্রতিশোধ নিতেই এই কাণ্ড ঘটিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here