kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: পায়ের চোট সারিয়ে ফের একবার বার্সা জার্সি গায়ে মাঠে ফিরলেন লিওনেল মেসি। আর তাঁর ফেরার ম্যাচেই চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ইন্টার মিলানকে হারাল বার্সেলোনা। খেলার ফল ২-১। দুটি গোলই করেন লুই সুয়ারেজ। ইন্টার মিলানের হয়ে একমাত্র গোল মার্তিনেজের।

ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে এদিন ৪-৩-৩ ছকে দল সাজিয়েছিলেন ভালভার্দে। আক্রমণভাগে ছিলেন লিও মেসি, সুয়ারেজ ও গ্রিয়েজমান। অন্যদিকে, ৩-১-৪-২ ছকে দলকে খেলান মিলান কোচ কন্তে। স্যাঞ্চেজ ও মার্তিনেজকে সামনে রেখে আক্রমণভাগ সাজিয়েছিলেন তিনি। গোটা ম্যাচে অবশ্য সেইভাবে দাঁড়াতেই পারেনি মিলান। মাত্র ৩৪ শতাংশ বলের দখল ছিল ইন্টার খেলোয়াড়দের পায়ে। অবশ্য তাতেই বার্সা গোল লক্ষ্য করে ১১টি শট নিয়েছিলেন তারা। অন্যদিকে, বিপক্ষ গোল লক্ষ্য করে ১৭টি শট নেয় বার্সেলোনা।

এদিন অবশ্য ম্যাচের শুরুতেই হোম সাইডকে ধাক্কা দিয়ে দেয় ইন্টার মিলান। মাত্র দুই মিনিটেই মার্তিনেজের গোলে এগিয়ে যায় ইতালিয়ান দলটি। স্যাঞ্চেজের পাস ধরে ঠাণ্ডা মাথায় গোল করেন তিনি। এরপরেই ডিফেন্সের মোড়কে চলে যায় দল। ডিফেন্স গুছিয়ে মাঝে মাঝে পাল্টা আক্রমণে উঠছিল কন্তের দল। সেই সুযোগেই ২৭ মিনিটে দ্বিতীয়বার বার্সা জালে বল জড়ান ক্যান্দ্রেভা। যদিও তা অফসাইডের জন্য বাতিল হয়ে যায়। প্রথমার্ধে আরও বেশ কিছু সুযোগ পেয়েছিল ইন্টার। দ্বিতীয়ার্ধে বুস্কেতসকে বসিয়ে ভিদালকে নামান বার্সা কোচ। আর তাতেই বদলে যায় ম্যাচের রঙ। ৫৮ মিনিটে ভিদালের ক্রসে দুরন্ত ভলিতে গোল করে দলকে সমতায় ফেরান সুয়ারেজ। এরপর ৮৪ মিনিটে মেসির অ্যাসিস্ট থেকে বার্সার জয় নিশ্চিত করেন সেই সুয়ারেজ। এই ম্যাচে জয়ের ফলে গ্রুপ এফ’এ দুই ম্যাচে চার পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুই নম্বরে রইল বার্সেলোনা।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here