mini-ipl

ডেস্ক: মহিলাদের ‘মিনি আইপিএল’-এর জন্য দল ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড। ওই টি-২০ চ্যালেঞ্জের তিনটি দল সুপারনোভা, ট্রেইলব্লেজার্স ও ভেলোসিটির অধিনায়কত্ব করবেন যথাক্রমে হরমনপ্রীত কৌর, স্মৃতি মান্ধানা ও মিতালী রাজ। আগামী ৬ থেকে ১১ মে জয়পুরের সোয়াই মান সিং স্টেডিয়ামে ওই ম্যাচগুলি হওয়ার কথা।

এবার প্রতিটি দলে মোট ১৩ জন করে খেলোয়াড় রয়েছে। তারমধ্যে চার জন বিদেশী। এই বছর ইংল্যান্ড, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা ও বাংলাদেশের মহিলা ক্রিকেটাররা এই খেলায় অংশ নেবে। মোট চারটি খেলা হবে। সুপারনোভা দলের কোচ নির্বাচিত হয়েছেন ডব্লিউভি রমণ, ট্রেইলব্লেজার্সের দায়িত্ব সামলাবেন বিজু জর্জ ও ভেলোসিটির দায়িত্ব দেওয়া হয়েছে মমতা মাবেনকে।

সুপারনোভা দল:

হরমনপ্রীত কৌর (অধিনায়ক), অনুজা পাটিল, অরুন্ধুতি রেড্ডি, চামারি আত্তাপাত্তু (শ্রীলঙ্কা), জেমাইমা রড্রিগেজ, লি তাহুহু (নিউজিল্যান্ড), মানসী যোশী, নাতালি স্কিভার (ইংল্যান্ড), পুনম যাদব, প্রিয়া পুনিয়া, রাধা যাদব, সোফি ডিভাইন (নিউজিল্যান্ড), তানিয়া ভাটিয়া

ট্রেইলব্লেজার্স দল:

স্মৃতি মান্ধানা (অধিনায়ক), ভারতী ফুলমালী, দায়ালান হেমলতা, দীপ্তি শর্মা, হারলিন দেওল, জাসিয়া আখতার, ঝুলন গোস্বামী, আর কল্পনা, রাজেশ্বরী গায়কোয়াড়, শাকিরা সেলমান (ওয়েস্ট ইন্ডিজ), সোফি এক্লেস্টোন (ইংল্যান্ড), স্টেফেনি টেইলর (ওয়েস্ট ইন্ডিজ), সুজি বেটস (নিউজিল্যান্ড)

ভেলোসিটি দল:

মিতালী রাজ (অধিনায়ক), অ্যামেলিয়া কের (নিউজিল্যান্ড), ড্যানিয়েল ওয়াট (ইংল্যান্ড), দেবীকা বৈদ্য, একটা বিস্ত, হেয়লে ম্যাথেউস (ওয়েস্ট ইন্ডিজ), জাহানারা আলম (বাংলাদেশ), কোমল ঝাঞ্জাদ, শেফালী ভার্মা, শিখা পাণ্ডে, সুষমা ভার্মা, সুশ্রী দিব্যাদর্শনী, বেদা কৃষ্ণমূর্তি

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here