মহানগর ওয়েবডেস্ক: হঠাৎ করেই একটি ই-মেল, আর তার জেরেই সমস্ত ক্রিকেটভক্তদের মুখে চিন্তার ছাপ। এই মুহূর্তে ক্যারিবিয়ান সফরে থাকা ভারতীয় দলের ওপর হতে পারে আত্মঘাতী সন্ত্রাস হামলা, এই হুমকি মেল রবিবার ভারতীয় বোর্ডের কাছে আসে বলে খবর। যদিও রবিবার রাতে বোর্ডের তরফ থেকে জানানো হয়, ওই হুমকি মেলটি আসলে ভুয়ো। কিন্তু তা সত্ত্বেও বিরাট-রোহিতদের সুরক্ষা নিয়ে কোনও আপোস করতে রাজি নয় বিসিসিআই। সেই অনুযায়ী, অ্যান্টিগায় অবস্থিত ভারতীয় হাই কমিশনের দ্বারস্থ হয় বোর্ড। আর তারপর থেকেই বাড়িয়ে দেওয়া হয়েছে গোটা ভারতীয় দলের নিরাপত্তা।

রবিবার হঠাৎ করে একটি হুমকি মেল আসে বিসিসিআই দফতরে। তাতে বলা হয় ভারতীয় ক্রিকেটারদের গতিবিধির ওপর নজর রাখা হচ্ছে। এমনকি এও শোনা যায়, এক অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে বিরাটদের হোটেলের বাইরে ঘোরাঘুরি করতে দেখা গিয়েছে। এই ঘটনার পর নড়েচড়ে বসে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। বাড়িয়ে দেওয়া হয় দলের নিরাপত্তা।

বিসিসিআইয়ের পক্ষ থেকে এক কর্তা জানান,

‘আমরা এই মেলটি পাওয়ার পর নিরাপত্তা এজেন্সির সঙ্গে কথা বলি। জানা যায় ওই হুমকি মেলটি আদতে ভুয়ো।’

যদিও এই মেলটি ভুয়ো হলেও বিরাটদের নিরাপত্তা বাড়ানো হয়।

‘আমরা গোটা ঘটনাটি অ্যান্টিগায় ভারতীয় হাই কমিশনে জানিয়েছি। সেখান থেকে স্থানীয় প্রশাসনকে জানানো হয়েছে। গোটা দলের নিরাপত্তা বাড়ানো হয়েছে। যতদিন না এই নিয়ে আর কোনও খবর আমরা পাচ্ছি, এই ধরনের নিরাপত্তা বজায় রাখা হবে’, বলেন ওই কর্তা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here