corona news sports

মহানগর ওয়েবডেস্ক: করোনা ভাইরাসের দাপটে আগেই বন্ধ হয়ে গিয়েছিল সব ধরণের ক্রিকেট। এবার বন্ধ হয়ে গেল ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সদর দফতরও। সব কর্মীদের মঙ্গলবার থেকে অফিসে না এসে বাড়ি থেকে কাজ করার নির্দেশ দিয়েছে বোর্ড। সোমবারই এই সংক্রান্ত নোটিশ জারি করা হয়েছে বলে সূত্রের খবর।

বোর্ডের এক কর্তা এই প্রসঙ্গে জানিয়েছেন, ‘কোভিড-১৯ মহামারীর আকার নেওয়ায় বিসিসিআইয়ের সকল কর্মচারীদের বাড়ি থেকে কাজ করতে নির্দেশ দেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত বিসিসিআইয়ের দফতর বন্ধ থাকবে। তবে কোনো কর্মী আসতে চাইলে আসতে পারবেন।’

উল্লেখ্য, গত শুক্রবারই আইপিএল পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করে বিসিসিআই। ১৫ এপ্রিল পর্যন্ত পিছিয়ে দেওয়া হয় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লিগ। বাতিল করে দেওয়া হয় ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজ। এছাড়া ইরানি ট্রফি, উইমেন্স চ্যালেঞ্জার্স কাপ সহ সব ধরনের ঘরোয়া ক্রিকেটে টুর্নামেন্টও স্থগিত রাখা হয়েছে।

অন্যদিকে, ন্যাশনাল ক্রিকেট একাডেমি বা এনসিএ’র পক্ষ থেকেও সব ধরনের জোনাল ক্যাম্প বন্ধ করে দেওয়া হয়েছে। তবে রিহ্যাব সেন্টার এখনও চালু রয়েছে। আইপিএল পিছিয়ে যাওয়ায় সমস্ত দলই অনুশীলন বাতিল করে খেলোয়াড়দের ছুটি দিয়ে দিয়েছেন। উল্লেখ্য, গোটা বিশ্বে এখনও পর্যন্ত ১ লক্ষ ৬০ হাজার মানুষ এই করোনায় আক্রান্ত, মৃত প্রায় ৬০০০। সোমবার পর্যন্ত ভারতে আক্রান্তের সংখ্যা ১১৪। দেশে করোনার বলি দুই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here