নিজস্ব প্রতিবেদক, বর্ধমান: আগুনে ভস্মীভূত হল বর্ধমানের মেমারী -২ বিডিও অফিস। বৃহস্পতিবার দুপুর প্রায় সাড়ে বারোটা নাগাদ আগুন লাগে৷ কালো ধোঁয়ায় ছেয়ে যায় পার্শ্বস্থ স্থান৷

বিডিও অফিস সূত্রে জানা গিয়েছে, এদিন সকাল প্রায় সাড়ে বারোটা নাগাদ মেমারী ২ ব্লকের বিডিও অনিন্দিতা রায় চৌধুরীর চেম্বার থেকে প্রথমে ধোঁয়া বের হতে দেখা যায়। তারপরেই আগুন লাগে বিডিও-র চেম্বারে। আগুনে বিডিও-র চেম্বারে থাকা কম্পিউটার সহ কিছু জরুরী জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। যদিও আগুন লাগার সঙ্গে সঙ্গেই বিডিও অফিসের কর্মীরাই আগুন নেভানোর কাজ শুরু করেন। পরে খবর পেয়ে মেমারী থেকে দমকলের একটি ইঞ্জিন আসে। ঘটনার সময় অনিন্দিতাদেবী অবশ্য তাঁর চেম্বারে ছিলেন না। বর্ধমানে প্রশাসনিক বৈঠকে যোগ দিয়েছিলেন তিনি। যদিও প্রশাসন সূত্রে ক্ষয়ক্ষতির হিসাব এখনও পাওয়া যায়নি৷ প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সর্ট সার্কিট থেকেই এই আগুন লেগেছে।

অনিন্দিতাদেবী জানিয়েছেন, পুরনো ইলেকট্রিক তার থেকেই এই আগুন লেগেছে বলে মনে করা হচ্ছে। আগুনে কম্পিউটার সহ কিছু জিনিসপত্র পুড়লেও কোনো কাগজপত্র পোড়েনি। পঞ্চায়েত নির্বাচনের জন্য বিডিও অফিসের একতলায় আলাদা অফিসেই এখন কাজ চলছে। তিনিও নিজে সেই অফিসেই বসছেন। সমস্ত জরুরী কাগজপত্র সেখানেই রয়েছে। তিনি জানিয়েছেন, কম্পিউটার পুড়ে গেলেও তথ্য পাওয়ার ক্ষেত্রে কোনো অসুবিধা হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here