kolkata news
Highlights

  • বিজেপি ও তৃণমূলের সংঘর্ষে উত্তপ্ত আরামবাগের বসন্তবাটি এলাকা
  • ঘটনায় এক তৃণমূল প্রধান-সহ চারজন আহত হয়েছেন
  • ঘটনার জের একজনকে আটক করেছে পুলিশ


নিজস্ব প্রতিনিধি, হুগলি:
বিজেপি ও তৃণমূলের সংঘর্ষে উত্তপ্ত আরামবাগের বসন্তবাটি এলাকা। ঘটনায় এক তৃণমূল প্রধান-সহ চারজন আহত হয়েছেন। ঘটনার জের একজনকে আটক করেছে পুলিশ। ধৃত ব‍্যক্তি তাদের কর্মী বলে দাবি বিজেপি’র। বিজেপি পাল্টা তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ এনেছে।

তৃণমূল নেতা তথা আরামবাগ পুরসভার পুরপ্রধান স্বপন নন্দী অভিযোগ করেন, তৃণমূলের পঞ্চায়েত প্রধান সঞ্জিত অধিকারীকে তুলে নিয়ে গিয়ে বসন্তবাটিতে ব‍্যাপক মারধর করে বিজেপি’র সদস‍্যরা। তাদের প্রতিহত করতে গিয়ে বিজেপি’র হাতে আক্রান্ত হয় আরও কয়েকজন তৃণমূল কর্মী। বিজেপি নেতা কিংকর পাল ও তার দলবল এই কাণ্ড ঘটিয়েছে। আহতদের আরামবাগ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুরসভা ভোটের আগে এলকায় একটা সন্ত্রাসের পরিবেশ তৈরি করার চেষ্টা করছে বিজেপি। পুরপ্রধান আরও বলেন, তৃণমূলের উন্নয়ন দেখে এখন মানুষ বিজেপিকে আর সমর্থন করে না। তাই ওরা মানুষের থেকে বিচ্ছিন্ন হয়ে এলাকায় একটা ভয়ের পরিবেশ তৈরির চেষ্টা করছে।

অন‍্যদিকে, বিজেপি আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষ পাল্টা তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ এনেছেন। বিমানবাবু বলেন, তৃণমূলের লোকজন বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর চালয়। জলের পাইপ লাইন কেটে দেয়। মণ্ডল সভাপতি কিংকর পালের নেতৃত্বে বিজেপি সদস‍্যরা এলাকায় গিয়ে বিজেপি কর্মীদের বাড়িতে যায়। তারপর আবার তারা তাদের উপর হামলা করে। পরিকল্পিত ভাবে ছক করে পুরসভা ভোটের আগে এলাকা প্রভাব খাটানোর চেষ্টা করছে তৃণমূল। পুলিশ মিথ‍্যা মামলায় শুধুমাত্র বিজেপি কর্মীদের কেস দিয়ে যেভাবে ফাঁসাচ্ছে, তার বিরুদ্ধে আগামী দিনে বড়সড় আন্দোলনের ও হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি নেতা বিমানবাবু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here