Home Featured ‘মোদীবাবু পেট্রোল বেকাবু’, সিঙ্গুর থেকে সাইকেল চালিয়ে বিধানসভায় আসছেন বেচারাম

‘মোদীবাবু পেট্রোল বেকাবু’, সিঙ্গুর থেকে সাইকেল চালিয়ে বিধানসভায় আসছেন বেচারাম

0
‘মোদীবাবু পেট্রোল বেকাবু’, সিঙ্গুর থেকে সাইকেল চালিয়ে বিধানসভায় আসছেন বেচারাম
Parul

মহানগর ডেস্ক: অগ্নিমূল্য তেলের দাম। আজ কলকাতাতেও পেট্রোল ছুঁয়েছে ১০০ টাকা প্রতি লিটার। ডিজেলের দাম রয়েছেন নব্বইয়ের কোঠায়। স্বভাবতই নাভিশ্বাস উঠছে সাধারণ মানুষের। এই পরিস্থিতিতে অভিনব প্রতিবাদ এর পন্থা বেছে নিলেন বেচারাম মান্না। তিনি সিঙ্গুর থেকে সাইকেল চালিয়ে আসছেন কলকাতার বিধানসভায়।

নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের মাধ্যমে অভিনব এই সাইকেল মিছিলের কথা, ছবি তুলে ধরেছেন বেচারাম। রাজ্যের শ্রম-মন্ত্রী তথা সিঙ্গুরের বিধায়কের সাইকেলের সামনে রয়েছে একটি পোস্টার। যার মধ্যে লেখা, “মোদী বাবু পেট্রোল বেকাবু”। জানা গিয়েছে এদিন সকাল আটটা নাগাদ সিঙ্গুর থেকে সাইকেল নিয়ে বেরিয়েছেন তৃণমূলের বিধায়ক। বেলা বারোটা নাগাদ তাঁর বিধানসভায় প্রবেশ করার কথা।

জুলাইয়ের ৭ তারিখের আপডেট অনুযায়ী, এবার কলকাতাবাসীকেও পেট্রোল কিনতে হবে ১০০ টাকা দরে। এখানে ইন্ডিয়ান অয়েল পাম্পে পেট্রোল লিটার প্রতি ৩৯ পয়সা বেড়ে বর্তমানে তার দাম ১০০.২৩ টাকা। ২৩ পয়সা বেড়েছে ডিজেলের দাম। বর্তমানে ডিজেল লিটার প্রতি ৯২. ৫০ টাকা। ভোটের পর থেকে প্রায় প্রতিদিনই বাড়ছে তেলের দর। ৪ মে থেকে বুধবার পর্যন্ত পেট্রোলের দাম বেড়েছে ৩৬ দিন। আর ডিজেলের দাম বেড়েছে ৩৪ দিন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here