Parul

নিজস্ব প্রতিনিধি:   পেট্রোপণ্যের দাম হু হু করে বেড়ে চলেছে। এর প্রতিবাদে রাজ্য জুড়ে বিক্ষিপ্তভাবে বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূলের নেতারা। মন্ত্রীরাও বিক্ষোভ দেখাচ্ছেন নিজের মতো করে। রাজ্যের শ্রমমন্ত্রী সাইকেলে করে বিধানসভা অধিবেনে যোগদেন। সঙ্গে ছিল কয়েক শো তৃনমূলের কর্মী সমর্থকরা।

ads

রতনপুরের বাড়ি থেকে সাইকেল চালিয়ে তিনি রওনা দেন বিধানসভার উদ্দেশ্যে। কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে পেট্রোল, ডিজেল এবং রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে  সাইকেল চালিয়ে বিধানসভায় যান তিনি। কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদ করেন তিনি। সাইকেলেও প্ল্যাকার্ডে লেখা ছিল প্রতিবাদের ভাষা।হাওড়ার বালির ৬ নম্বর জাতীয় সড়ক দিয়ে বিধানসভার উদ্দেশ্যে রওনা দেন তিনি। তা দেখতে কর্মী সমর্থক থেকে সাধারণ মানুষের ভিড় জমে যায়।

এই প্রসঙ্গে তৃণমূলের মন্ত্রী বেচারাম মান্না বলেন, সাধারণ মানুষ সমস্যায় রয়েছেন। তাই প্রতিবাদ জানিয়ে সাইকেল চালিয়ে বাড়ি থেকে বিধানসভায় যাওয়ার সিদ্ধান্ত নিলাম। যদিও বেচারাম মান্নার এই অভিনব প্রতিবাদের কটাক্ষ করেছে বিজেপি। বিজেপির তরফে জানানো হয়েছে, অনেক আগে পেট্রোপণ্যকে জিএসটির আওতায় আনার কথা হয়েছিল। কিন্তু রাজ্য মানেনি। বেচারাম মান্না নাটক করছেন বলেও গেরুয়া শিবিরের তরফে কটাক্ষ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here