নিজস্ব প্রতিবেদক, নদিয়া: দ্বিতীয় দফার লোকসভা নির্বাচন শেষ হয়েছে রাজ্যে। আর মাত্র ১১ দিন পর নদিয়ায় চতুর্থ দফার নির্বাচন। তার আগেই হঠাৎ ভোটের মুখে নিখোঁজ হয়ে গেলেন নদীয়া জেলার নোডাল অফিসার অর্ণব রায়। সূত্রের খবর আজ সকালে প্রতিদিনের মতো তিনি বিপ্রদাস পাল চৌধুরী পলিটেকনিক কলেজে নির্বাচনের কাজে গেছিলেন। তারপর থেকে আর তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি।

জানা গিয়েছে, দুপুরে খাওয়া দাওয়া ও করেন অর্ণব বাবু। খাওয়া দাওয়ার পর থেকে তাকে আর পাওয়া যায়নি। তিনি যে গাড়িটি ব্যবহার করতেন সেটিও রয়েছে। গাড়ির চালকও তাঁর খোঁজ জানে না বলেই দাবি করেছে। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। জেলা প্রশাসনের সহকর্মীরাও বিভিন্ন জায়গায় অর্ণব রায়ের খোঁজ করেন। তাঁর ব্যবহার করা দুটি মোবাইলের সুইচ বন্ধ আর তাতে দুশ্চিন্তা আরও বেড়েছে জেলা প্রশাসনের কর্তাব্যক্তি থেকে শুরু করে পরিবারের। নদীয়া জেলার লোকসভা নির্বাচনের সমস্ত বুথের ইভিএম ও ভিভি প্যাটের দায়িত্বে ছিলেন তিনি। বিভিন্ন জায়গায় খোজ চালানো হচ্ছে অর্ণব বাবুর।

নোডাল অফিসার এর পাশাপাশি জেলার ১০০ দিনের কাজ দেখভালের দায়িত্ব ছিল তার কাঁধে। নির্বাচনের মুখে হঠাৎ করে নিখোঁজ হয়ে যাওয়া দুশ্চিন্তা ফেলেছে সকলকেই। জেলার জেলাশাসক সুমিত গুপ্ত জানান এই বিষয়ে কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে, পুলিশ তদন্ত করছে তাঁর স্ত্রীকে এই বিষয়ে প্রশ্ন করলে তিনি এই প্রশ্নের কোনরকম জবাব দেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here