kolkata news

নিজস্ব প্রতিনিধি : তৃণমূল নেত্রীকে বেগম খালেদা জিয়া বলে উল্লেখ করলেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। রবিবার করণদিঘির জনসভায় এই ভাষাতেই আক্রমণ করেন তাঁর পুরানো দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

এদিন করণদিঘির নয়টোলা মাঠে স্থানীয় বিজেপি প্রার্থীর সমর্থনে আয়োজিত জনসভায় ভাষণ দেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারি। ওই সভায় তিনি বলেন, আমি নন্দীগ্রামে ভোটে দাঁড়িয়েছিলাম। আর আমার বিরুদ্ধে প্রার্থী ছিলেন বেগম খালেদা জিয়া। এক সময় মমতার অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন শুভেন্দু। গত ডিসেম্বরে তৃণমূল ছেড়ে গেরুয়া শিবিরে যোগ দেন তিনি। তার পরেই লাগাতার আক্রমণ শানিয়ে যাচ্ছেন তৃণমূল সুপ্রিমোকে। এদিন শুভেন্দু বলেন, নন্দীগ্রামে খেলা শুরু হয়েছে সকাল সাতটায়। আর গোলকিপার মাঠে এলেন বেলা দুটোর পর। ততক্ষণে আমার খেলা শেষ হয়ে গিয়েছে। আর উনি মাথায় হিজাব পরে বেলা দুটো থেকে চারটে পর্যন্ত বসে রইলেন বয়াল বুথে। তৃণমূল নেত্রীর খেলা হবে স্লোগানকে এদিন কটাক্ষ করেন শুভেন্দু। তিনি বলেন, দশটা বছর রাজত্ব করেছেন। দু হাতে দুটো রিপোর্ট কার্ড দেখালেই তো বোঝা যেত মুখ্যমন্ত্রী রাজ্যের মানুষের জন্য কী কাজ করেছেন।

নন্দীগ্রামেও জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী শুভেন্দু। তিনি যে এতদিন কোনও ভোটে হারেননি, এদিন তা শ্রোতাদের মনে করিয়ে দিয়েছেন শুভেন্দু। তিনি বলেন, আমি আজ পর্যন্ত লোকসভা কিংবা বিধানসভা সব ভোটেই জয়ী হয়েছি। এবারও নন্দীগ্রামে আমি জিতে গিয়েছি। শুভেন্দুর দাবি, ইতিমধ্যেই ১৩৫টির মধ্যে বিজেপি ১০০ আসন পেয়ে গিয়েছে। আর মাত্র ৫০টা হলেই সরকার গড়ব।       

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here