kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: তৃণমূলের অন্দর থেকে একাধিকবার কানাঘুষো শোনা গিয়েছিল প্রাক্তন মেয়র তথা একাধিক দফতরের মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়ের ছেড়ে যাওয়া বেহালা পূর্ব আসনে প্রার্থী হতে পারেন তার স্ত্রী তথা চট্টোপাধ্যায়। আজ প্রার্থী তালিকা ঘোষণা হতে দেখা যায় প্রার্থী করা হয়েছে রত্না চট্টোপাধ্যায়কেই। প্রার্থী হিসেবে রত্নার নাম ঘোষণা হওয়ার পর তিনি জানান, এতদিন বেহালা পশ্চিমের ১৩১ নম্বর ওয়ার্ডে কাজ করে এসেছি। আজ মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে বেহালা পূর্ব বিধানসভা ভোটে লড়ার দায়িত্ব দিয়েছেন। তাই আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের কৃতজ্ঞ।

তিনি আত্মবিশ্বাসের সঙ্গে জানিয়েছেন, আসন্ন ভোটে মানুষ তার সঙ্গেই থাকবে। তাকে আশীর্বাদ করবে। তিনি বিপুল ভোটে জিতবেন। ভোটে জেতার পর তিনি মানুষের সমস্ত প্রত্যাশা পূরণের চেষ্টা করবেন। নিজের জয়ের ব্যাপারে তিনি ১০০ শতাংশ নিশ্চিত বলে দাবি করেছেন রত্না চট্টোপাধ্যায়। শুধু তাই নয়, তিনি নিজের স্বামীর প্রতি হুঙ্কার দিয়ে জানিয়েছেন, তার উল্টো দিকে বিজেপির প্রার্থী হলে তিনি শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে লড়াই করতে প্রস্তুত আছেন। আজ রত্না চট্টোপাধ্যায়ের নাম প্রার্থী হিসেবে ঘোষণা হওয়ার পর ‘খেলা হবে’ গান চালিয়ে তাঁর বাড়ির সামনে উদ্যাম নাচতে দেখা যায় দলীয় কর্মী-সমর্থকদের।

রত্না চট্টোপাধ্যয়ের নাম তৃণমূল প্রার্থী হিসেবে ঘোষণা করতেই কটাক্ষ করেছেন শোভন চট্টোপাধ্যায়। বলেছেন, রাজনীতিতে তাঁর কোনও অভিজ্ঞতা নেই। বিধানসভা ভোটের মতো রাজনীতির ময়দানে তাই রত্না চট্টোপাধ্যায় কিছুই করতে পারবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here