নিজস্ব প্রতিবেদন, হাওড়া: কালবৈশাখির প্রবল ঝড়ের পর কেটে গিয়েছে প্রায় ৪৮ ঘন্টা৷ কিন্তু তার রেশ এখনও কাটেনি হাওড়া শহর এলাকায়। ইতিমধ্যেই এই ঝড়ের প্রকোপে হাওড়ার বেলুড় এলাকাতেই চারজন মারা গিয়েছেন। এখনও পর্যন্ত বেলুড়ের বিস্তীর্ণ এলাকা জুড়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন। এদিন তারই প্রতিবাদে রাস্তা অবরোধ করলেন স্থানীয় বাসিন্দারা।

বেলুড়ের বহু এলাকা কোথাও টানা বিদ্যুৎহীন তো কোথাও আবার পানীয় জলের ব্যাপক সমস্যা৷ যার দরুণ জনজীবন কার্যত বিপর্যস্ত৷ এরই প্রতিবাদে বৃহস্পতিবার সকালে পথ অবরোধ করে বিক্ষোভ হল বেলুড়ে। স্থানীয় গিরীশ ঘোষ রোডের বাসিন্দারা প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন। অভিযোগ, প্রায় দু’দিন পার হতে চললো, অথচ এখনও পরিস্থিতি স্বাভাবিক হল না।

কাজোরিয়া গার্ডেন কোয়ার্টারের বাসিন্দাদের অভিযোগ, ‘ঝড়ের পর থেকে গোটা এলাকা বিদ্যুৎহীন। সিইএসসি-কে জানিয়েও কোনও লাভ হচ্ছে না। অন্য জায়গায় বিদ্যুৎ এসে গেলেও বেলুড়ের এই অংশে এখনও লোডশেডিং। সিইএসসি ফোন ধরছে না। পাশাপাশি, পানীয় জলও পাচ্ছিনা। বয়স্ক মানুষ থেকে শিশু, সকলে অসুস্থ হয়ে পড়ছে। তাই যতক্ষণ পর্যন্ত আমাদের দাবি না মানা হবে, ততক্ষণ অবরোধ চলবে।’

উল্লেখ্য, এর আগে একই সমস্যা নিয়ে বুধবার রাতে বেলুড়ের পালঘাট ও ঘোষ লেনে দীর্ঘক্ষণ অবরোধ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here