Home Featured ‘শহীদ’ কর্মীদের ন্যায়ের দাবিতে দিল্লীতে ধর্ণা দেবেন রাজ্যের বিজেপি সাংসদরা!

‘শহীদ’ কর্মীদের ন্যায়ের দাবিতে দিল্লীতে ধর্ণা দেবেন রাজ্যের বিজেপি সাংসদরা!

0
‘শহীদ’ কর্মীদের ন্যায়ের দাবিতে দিল্লীতে ধর্ণা দেবেন রাজ্যের বিজেপি সাংসদরা!
Parul

মহানগর ডেস্ক: “শেষ ৬ মাসে বিজেপির ১৬২ জন কর্মী তৃণমূলের হাতে শহীদ হয়েছেন। কাল রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে দিল্লীর রাজঘাটেরাজ্যের সকল বিজেপি সাংসদ আগামীকাল ধর্ণা প্রদর্শন করবেন।” এমনটাই জানালেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। তিনি আরো জানিয়েছেন, মানবাধিকার কমিশন যে রিপোর্ট দিয়েছে তা কেবলই বিশাল বরফের পাহাড়ের চূড়া মাত্র! রাজ্যের বহু এলাকায় জোর করে বিজেপি কর্মীদের তৃণমূলের ঝান্ডা হাতে তুলে নিতে বাধ্য করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

এছাড়াও আগামীকাল রাজ্য বিজেপির উদ্যোগে শহীদ শ্রদ্ধাঞ্জলী দিবস পালন করা হচ্ছে রাজনৈতিক হিংসায় মৃত মানুষদের স্মরণ করে তাঁদের মৃত্যুর প্রতিবাদ জানিয়ে। ভোট পরবর্তী হিংসার বিরুদ্ধে বিজেপির নতুন স্লোগান হতে চলেছে ,’আক্রান্ত মানুষ, বিপন্ন গণতন্ত্র’। শমীক আরো জানিয়েছেন, আগামীকাল ধর্ণায় বসার পাশাপাশি গোটা রাজ্যজুড়ে মৃত কর্মীদের কাট আউট লাগানো হবে।

প্রসঙ্গত ২ মে ভোটের ফলাফল বেরোনোর পর থেকেই শাসক দলের বিরুদ্ধে বিরোধীদের হত্যা করা,বাড়ি ভাঙচুর ও অত্যাচারের মতো অভিযোগ তুলেছেন বিজেপি,সিপিএম,কংগ্রেস সব পক্ষই। কিছুদিন আগেই রাজ্যের পরিস্থিতি পর্যবেক্ষণ করে হাইকোর্টে রিপোর্ট জমা দিয়েছে জাতীয় মানবাধিকার কমিশন। যাতে তৃণমূলের বেশ কিছু উচ্চস্তরের নেতাকে দুষ্কৃতী বলে উল্লেখ করা হয়েছে। এদিন সংবাদ মাধ্যমের সামনে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য রায়গঞ্জে খুন হওয়া বুথ কর্মীর কথাও উল্লেখ করেন। অভিযোগ ওই কর্মীকে খুন করে তার মুখে তৃণমূলের পতাকা গুঁজে দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here