ডেস্ক: পঞ্চায়েত নির্বাচনী পর্যায় যেন ক্রমশই জটিলতর হয়ে উঠছে। আজও নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হবে কিনা এই নিয়ে রয়েছে বিস্তর ধোঁয়াশা। এরমধ্যে রাজ্যজুড়ে হিংসার পরিস্থিতি কেন্দ্রীয় সরকারের কাছে তুলে ধরতে বৃহস্পতিবার দিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং ও উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর সঙ্গে দেখা করে রাজ্য বিজেপি নেতৃত্ব।

রাজনাথ সিং ও ভেঙ্কাইয়া নাইডুর সঙ্গে এদিন বিজেপির যে প্রতিনিধি দেখা করেন তাতে সামিল ছিলেন রাহুল সিনহা, মুকুল রায়, স্বপন দাসগুপ্ত ও কৈলাশ বিজয়বর্গীয়। সঙ্গে ছলেন মনোনয়ন পর্বে আক্রান্তরা। বৈঠক শেষে স্বপনবাবু সংবাদ মাধ্যমকে জানান, রাজনাথ তাদের কথা শুনেছেন। তিনি জানিয়েছেন যে পরিস্থিতির উপর নজর রাখছে কেন্দ্র। প্রয়োজনে ব্যবস্থা নেওয়ারও আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এরপর উপরাষ্ট্রপতির বাসভবনে গিয়ে আরেক প্রস্থ বৈঠক করে বিজেপির প্রতিনিধি দল। তাঁর সঙ্গে দেখা করে রাজ্যের পরস্থিতি ব্যাখ্যা করেন রাহুল মুকুলরা। উপরাষ্ট্রমন্ত্রীও জানান, পরিস্থিতির উপর নজর রয়েছে তাদের। যেভাবেই হোক সকল রাজনৈতিক দলের অধিকার রক্ষা করা হবে। অন্যদিকে বিজেপির প্রতিনিধি দলের তরফ থেকে জানানো হয়েছে, রাজ্যে অবাধ ও শান্তিপূর্ণ পঞ্চায়েত নির্বাচনের দাবিতে যন্তরমন্তরে ধর্না দেবে তারা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here