Parul

মহানগর ডেস্ক: আর‌ও একবার দর্শকরা সুযোগ পাবে মহাপ্রভুকে দেখার। কিন্তু ছবিতে মহাপ্রভুর চরিত্রে যীশুর বদলে থাকবে অনির্বাণকে। যীশুর বয়স এখন অনেকটাই বেশি হ‌ওয়ার কারণে মহাপ্রভুর চরিত্রে তাঁকে আর মানাবে না বলেই এই সিদ্ধান্ত।

ads

 মহাপ্রভুকে নিয়ে আবার ছবি হলেও সেখান থেকে বাদ রাখা হয়েছে যীশু সেনগুপ্তকে। বয়স বৃদ্ধিই একমাত্র কারণ বলে ছবি নির্মাতা সূত্রে খবর। তবে মহাপ্রভুর কথা ভাবতেই যে ছবি বা মুখটা চোখের সামনে ভেসে ওঠে তা যীশু সেনগুপ্তর‌ই।‌ ‌ কিন্তু সেই পুরোনো মুখটি আর ধরে রাখতে পারলেন না নির্মাতারা।  তবে অনির্বাণ যে ছবিতে যীশুর জায়গায় থাকবে তা কতটা সত্যি, জানা সম্ভব হয়নি। কিন্তু তাঁকে ছবির একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বলেই জানা গিয়েছে।ছবির নাম ‘লহ গৌরাঙ্গের নাম রে’।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক-প্রযোজক সৃজিত এবং রানা সরকার এই ছবিটি একসঙ্গে করতে চলেছেন।

‘জাতিস্মর’-র পর এবার মহাপ্রভু শ্রীচৈতন্যদেবের জীবন তুলে ধরা হবে পর্দায়। তবে সম্পূর্ণ গতানুগতিক ধারা বজায় না রেখে কিছুটা ফিউশন স্টাইল‌ও রাখা হবে 

 ছবিটিতে।  এই ছবিতে টলি স্টার দেব অভিনীত এই গানটির (ভজ গৌরাঙ্গ) ব্যবহারও করা হয়েছে বলেই শোনা যাচ্ছে। শুনতে অবাক লাগলেও ছবির সবচেয়ে আকর্ষণীয় বিষয় নাকি এই ছবির গান। শোনা যাচ্ছে কবীর সুমনের কাছেই প্রস্তাব রাখা হবে গানের জন্য। প্রচুর গান ব্যবহার করে মিউজিক্যাল ছবির আদলে তৈরি হচ্ছে এই ছবি। 

 

 মহাপ্রভুর কাস্টিংয়ের জন্য অডিশন শুরু হয়েছে। এই চরিত্রে অভিনয় এবং তাঁর লুক দুটোই খুব গুরুত্বপূর্ণ, তাই এই দু’য়ের ওপর নির্ভর করেই খোঁজ চলছে নায়কের।  ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ছবির অপেক্ষায় দর্শকেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here