FotoJet1213

ডেস্ক: গত শুক্রবার এক জাতীয় সংবাদপত্রের অনুষ্ঠানে মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ড পান অক্ষয় কুমার। সেই অনুষ্ঠানমঞ্চেই নিজের কেরিয়ার সংক্রান্ত নানা কথা বলতে দেখা যায় অক্ষয়কে। ভিকি কৌশল ও রাধিকা আপ্তের সঙ্গে স্টেজ শেয়ার করার সময় খিলাড়ি জানান তাঁর রাকেশ ওমপ্রকাশ মেহরার সঙ্গে কাজ করার কথা ছিল। ভারতের উড়ন্ত শিখ মিলখা সিং-এর জীবনিতে ফারহানের জায়গায় তাঁর কাজ করার কথা ছিল বলে জানিয়েছেন অক্ষয়। তাঁর বক্তব্য ছিল, ”আমার এই সিনেমাত কাজ করার কথা ছিল। কিন্তু কাজ না করতে পেরে আমি দুঃখিত নই। ভাগ মিলখা ভাগ সিনেমাটি আমাকে প্রথম অফার করা হয়েছিল। কিন্তু আমি তখন একতা কাপুরের ওয়ান্স আপুন আ টাইম ইন মুম্বই দোবারা তে কাজ করছিলাম। কিন্তু ভাগ মিলখা ভাগ ছেড়ে দিয়ে পরবর্তীকালে আমি আফসোশ করেছিলাম। এমনকি এখনও পর্যন্ত সিনেমাটি আমি দেখিনি।”

অক্ষয়ের ছেড়ে দেওয়াতে পরিচালক মুখ্য চরিত্রে কাস্ট করেন ফারহান আখতারকে। এই সিনেমাতেই তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল, সোনম কাপুর, দিভ্যা দত্ত, পবণ মালহোত্রা ও মিসা সাফিকে। বাণিজ্যিক ভাবে বক্স অফিসে ব্যাপক ব্যবসা করে ‘ভাগ মিলখা ভাগ’। ফিল্মফেয়ারে এই সিনেমার জন্য একাধিক পুরস্কার পান ফারহান আখতার। গত শুক্রবার এক জাতীয় সংবাদপত্রের নির্বাচনে মোস্ট স্টাইলেস্ট পুরুষ হিসাবে নির্বাচিত হন অক্ষয়। তাঁকে এই খেতাব দেওয়ার সময় তাঁর স্ত্রী টুইঙ্কাল খান্না জানান, ”অক্ষয়ের জীবনে উন্নতির একমাত্র কারণ তাঁর শ্বাশুড়ি ও স্ত্রী। এই দু’জন মহিলার জন্য, যারা তাঁর পিছনে সর্বদা দাঁড়িয়ে থাকে।”

 

বক্স অফিসে আপাতত ব্যাপক ব্যবসা করছে অক্ষয় কুমারের ‘কেশরি’। চলতি বছরে একাধিক সিনেমাতে অভিনয় করার কথা অক্ষয়ের, যেমন ‘গুড নিউজ’, ‘মিশন মঙ্গল’, ‘হাউসফুল-৪’। এছাড়াও চলতি বছরে আমাজন প্রাইমের দৌলতে অ্যাকশন প্যাক ওয়েব সিরিজে নাম লিখিয়েছেন আক্কি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here