হরর সিনেমা দেখতে আমি খুব ভয় পাই, তবে ভূত দেখব আমি: ভিকি

0
472
kolkata news vicky kaushal

মহানগর ওয়েবডেস্ক: বলিউডে একাধিক সিনেমাতে নিজের অভিনয় প্রতিভা দেখানোর মাধ্যমে বলিউডে জনপ্রিয় হয়েছেন ভিকি কৌশল। তাঁর কেরিয়ারে হিটের তালিকাটা বেশ লম্বা। আর তাতেই ভর করে বলিউডে এক আলাদা জার্নি শুরু করেছেন ভিকি। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে হরর সিনেমা ‘ভূত’।

সেই বিষয়ে ভিকি জানান, ”এটা প্রথম যে আমি হরর ঘরানাতে কাজ করছি। এমনিতেই ভূত কিংবা এই হরর সিনেমাতে আমার খুবই ভীতি আছে। জীবনে কোনওদিন হরর সিনেমা দেখিনি। ভূত সিনেমাতে অভিনয় করছি বলেই দেখব আমি। কারণ গল্পটা আমার জানা থাকবে। তাই ভয়টা কম লাগবে। এত বড় হয়ে গিয়েছি তাও হরর সিনেমা দেখতে আমার এখনও ভয় লাগে।” যদিও বলিউডে হরর ঘরানা কাজ করেনি আজ পর্যন্ত, তবুও এই ঘরানাতেই কাজ করতে দেখা যাবে ভিকিকে। এই বিষয়ে ভিকি জানান, ”এটা বলতে পারব না আমি। কারণ এই ঘরানাতে আমি নতুন। তাই কেন কাজ করেনি, কেন কাজ করেনি বলতে পারব না। আমি শেষ হরর সিনেমা দেখেছিলাম টেলিভিশনে তাই মজা পাইনি। আমার মনে হয় বড়পর্দাতে বা সিনেমাহলে গিয়ে কোনও সিনেমা দেখার মজাই আলাদা। একাধিক মানুষের মাঝে হরর সিনেমা দেখার মজাই আলাদা। পরিবেশটাই এমন থাকে যে আপনাদের ভয় লাগবে। এটাই মূল মজা সিনেমাহলে হরর সিনেমা দেখার। ভালো সাউন্ড ছাড়া হরর সিনেমা চলবে না কোনওভাবেই।”

ভিকি তাঁর প্রিয় হরর সিনেমা হিসাবে জানান, ”কনজিউরিং আমার খুব ভালো লাগে। কিন্তু আমি আগেই বলেছি হরর সিনেমা দেখা আমি পছন্দ করি না। তবে ওই সিনেমাটি আমাকে মোটেই ভয় দেখাতে পারেনি। ভালো সিনেমা ছিল কিন্তু একটা খিল্লির ব্যাপার ছিল সর্বত্র।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here