ডেস্ক: চলতি বছরে একের পর এক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত অজয় দেবগণ। তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টোটাল ধামাল’ গল্পের বিচারে নূন্যতম হলেও বক্স অফিসে ব্যাপক হারে ব্যবসা করেছে। এরপর মারাঠির বীর যোদ্ধা ‘তানাজি’-র বায়োপিক নিয়ে ব্যস্ত হয়ে পরেছেন অজয়। এরই মাঝে আরও একটি বড় প্রজেক্টে নাম লেখালেন অজয়। টি-সিরিজের প্রযোজনায় ‘ভুজঃ দ্য প্রাইড ওফ ইন্ডিয়া’-তে একজন স্কোয়ারড্রন লিডারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অজয়কে।

মূলত মাল্টিস্টারার সিনেমা হিসাবে বড়পর্দায় আসবে ‘ভুজ’। অজয় ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পরিণীতি চোপড়া, সোনাক্ষী সিনহা, রানা দাজ্ঞুবাটি, সঞ্জয় দত্ত, আম্মি ভিরক রয়েছেন এই সিনেমাতে। কাকে কোন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সেই বিষয়ে সম্পূর্ণ তালিকা প্রকাশ পেয়েছে এদিন। সঞ্জয় দত্তকে দেখা যাবে রাঞ্ছোরদাস ভাবাই রাভারির চরিত্রে, যে কিনা সেনাদের সাহায্যে করেছিল পায়ের ছাপ দেখে যুদ্ধে জিততে। সোনাক্ষী সিনহাকে দেখা যাবে সুন্দরাবেন জেঠা মধ্যাপ্ররাকে। যিনি একজন সমাজসেবক ও কৃষক আন্দোলনের নেত্রী। কর্ণেলের চরিত্রে অভিনয় করবেন রানা দাজ্ঞুবাটি ও গোয়েন্দার চরিত্রে অভিনয় করবেন পরিণীতি চোপড়া। আম্মি ভিরক-কে দেখা যাবে যুদ্ধবিমানের চালক হিসাবে।

 

সিনেমাটির পরিচালনা করবেন অভিষেক দুধাইয়া। ভারতবর্ষের একটি যুদ্ধকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে সিনেমাটি। অজয়কে দেখা যাবে বিজয় কার্নিক-এর চরিত্রে যিনি তদকালীন স্কোয়ারড্রোন লিডার ছিলেন। ১৯৭১-এর ইন্ডিয়া ও পাকিস্তানের মধ্যে ঘটা যুদ্ধের ব্যাকগ্রাউন্ডকে বড়পর্দায় তুলে ধরা হবে বলে জানা গিয়েছে। কিছুদিনের মধ্যেই এই সিনেমার শ্যুটিং শুরু হবে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here