Parul

মহানগর ডেস্ক:  :ছত্তিশগড়ে রাজনৈতিক তরজা তুঙ্গে। মুখ্যমন্ত্রীত্ব থেকে সরে যেতে পারেন ভূপেশ বাঘেল। এই জল্পনার পারদকে আরও বাড়িয়ে দিয়ে দিল্লি যান তিনি। সেখানে তিনি পিএন পুনিয়া ও প্রিয়াঙ্কা গান্ধির সঙ্গে বৈঠক করেন বলে জানা গিয়েছে।

ads

ভূপেশ বাঘেল বলেছেন, তাঁকে বার বার প্রশ্ন করা হলে তিনি একই কথা বলবেন। হাইকমান্ড যা সিদ্ধান্ত নেবেন, তিনি তাই করবেন। হাই কমান্ড যদি তাঁকে সরে যেতে বলেন, তিনি সরে যাবেন। ২০১৮ সালের বিধানসভা নির্বাচনে জয় পাওয়ার পর কংগ্রেস যখম ক্ষমতায় আসেন, সেই সময় মুখ্যমন্ত্রী হিসেবে তিন জন কংগ্রেস নেতার নাম প্রকাশ্যে আসেন।  ভূপেশ বাঘেল, টিএস সিং দেও ও টি সাহু। বিস্তর আলোচনার পর ভূপেশ বাঘেল মুখ্যমন্ত্রী হন। তবে ঠিক হয় আড়াই বছর পর টিএস সিং মুখ্যমন্ত্রী হবে। ভূপেশ বাঘেলের মুখ্যমন্ত্রীত্বের আড়াই বছর পরে রাজ্যে নতুন করে জল্পনা শুরু হয়েছে।

তিনি শুধুমাত্র পিএন পুনিয়া বা প্রিয়াঙ্কা গান্ধির সঙ্গে বৈঠক করতে দিল্লি যাননি বলেও জানিয়েছেন। হিমাচলপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী বীরভদ্র মারা গিয়েছিলেন। তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে ভূপেল বাঘেল সিমলা যান। সেখান থেকে ফেরার সময় তিনি প্রিয়াঙ্কা গান্ধি ও পিএন পুনিয়ার সঙ্গে বৈঠক করেন। বাঘেল জানিয়েছেন, মহামারী শুরু হওয়ার পর প্রিয়াঙ্কা গান্ধির সঙ্গে এটাই প্রথম বৈঠক। এই বৈঠকে তিনি বিভিন্ন সরকারি প্রকল্প নিয়ে আলোচনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here