sabyasachi-dutta-tmc-flag

ডেস্ক: নিউটাউনে তৃণমূল নেতা সব্যসাচী দত্তের ঘনিষ্ঠের বাড়িতে ঢুকে মারধরের অভিযোগ উঠল তাঁরই দলের এক কর্মীর বিরুদ্ধে। এই ঘটনায় একজন মহিলা সহ আরও ৩ জন আহত হয়েছে বলে জানা গিয়েছে।

অভিযোগের আঙুল উঠেছে রাজারহাট পঞ্চায়েত সমিতির কর্মধ্যক্ষ আফতাবউদ্দিনের বিরুদ্ধে। উল্লেখ্য, এই আফতাবউদ্দিন আবার তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদারের অনুগামী বলে এলাকায় পরিচিত। সূত্রের খবর, রবিবার দুপুরবেলা নিউটাউন এলাকার শিউলিপাড়ার বাসিন্দা রেখা দাস নামের একজন মহিলার বাড়িতে ঢুকে কয়েকজন দুষ্কৃতী হামলা চালায়। ঘটনার সময় রেখা দেবীর স্বামী বাড়িতে ছিলেন না বলে জানা গিয়েছে। সেইসময় বাড়িতে রেখা দেবী তাঁর ছেলে এবং দেওর ছিলেন। অভিযোগ, প্রায় ২০-২৫ জন যুবক বাড়িতে ঢুকে রেখা দেবীকে মাটিতে ফেলে মারতে শুরু করে দেয়। তাঁর ছেলে এবং দেওর বাধা দিতে এলে তাদেরকেও মারতে শুর করে দুষ্কৃতীরা বলে অভিযোগ। এই ঘটনার পরেই ঘটনাস্থলে গিয়ে হাজির হন নিউটাউন থানার পুলিশ।

রেখা দেবী পুলিশকে জানিয়েছেন যে, তার বাড়ির অ্যাসবেস্টর রাখা ছিল বাড়ির সামনে মাঠে। এলাকার এক যুবক অ্যাসবেস্টরের উপর বসায় তা ভেঙে যায়। রেখা দেবী প্রতিবাদ করায় তাঁর বাড়িতে হামলা চালানো হয়েছে। উল্লেখ্য, রেখা দেবীর দেওর একজন সক্রিয় তৃণমূল কর্মী বলে জানা গিয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। অবস্য এখনও অবধি পুলিশ কাউকে গ্রেফতার করেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here