Parul

মহানগর ডেস্ক: আসতে চলেছে বিগবসের ১৫ তম সিজন। এই সিজনে বেশ কিছু নতুনত্ব থাকবে। সূত্র অনুযায়ী, এই সিজনকে ঢেলে সাজানো হয়েছে। আগের বিগবসের সিজেনের সঙ্গে এই নতুন সিজনের পার্থক্য থাকবে অনেকটা। এই সিজন টানা ৬ মাস ধরে সম্প্রচারিত হবে বলে জানা গিয়েছে। তবে, করোনা পরিস্থিতিতে ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তার কথা মাথায় রেখে এই সিজন সম্প্রচারিত হতে চলেছে ওটিটি প্ল্যার্টফর্মেই।

ads

বিগবস সিজন ১৫ সম্প্রচার করার জন্য বেছে নেওয়া হয়েছে ওটিটি প্ল্যারটফর্ম ‘ভুট’ কে। সব প্রতিযোগীদের নিয়ে এই প্ল্যাটফর্মে সম্প্রচার শুরু হবে। তার পর একের পর এক বাদ যাওয়ার পর সর্বশেষ ১২ জন প্রতিযোগীকে নিয়ে টেলিভিশনে সম্প্রচার শুরু করা হবে। পাশাপাশি এই সিজনের নতুন চমক থাকছেন সুশান্ত প্রেমিকা রিয়া চক্রবর্তীও থাকছেন এই সিজনে।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গত বছর থেকেই সমালোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন রিয়া চক্রবর্তী। গত এক বছরে এই প্রথম বার তিনি পর্দায় আসতে চলেছেন। এই বিষয়ে বিভিন্ন মহলের মোট অনুযায়ী প্রভাব পড়তে পারে শোয়ের টিআরপি তে। সেটি ইতিবাচক কিংবা নেতিবাচকও হতে পারে। এছাড়াও এই সিজনে থাকবেন ভি যে অনুষ্কা। তবে, গোটা বিষয় নিয়ে বিগবসের তরফ থেকে কিছু জানানো হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here