kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক:  কিছুক্ষণের মধ্যেই শুরু হতে চলেছে ‘বিগ বস সিজন ১৩’। কালার্সে রাত ৯ টায় গ্র্যান্ড ওপেনিংয়ের মাধ্যমে শুরু হবে ‘বিগ বস’। সঞ্চালকের ভূমিকায় রয়েছেন সলমান খান তবে শুধু সলমান নন রয়েছেন আরও এক সুন্দরী নায়িকা আমিশা পাটেল। এবারে ‘বিগ বস’-এর ঘরে কোন কোন সদস্য থাকতে চলেছেন তা নিয়ে জল্পনা অনেকদিন আগেই শুরু হয়ে গেছে। অভিনেত্রী থেকে শুরু করে লেখক, গায়ক, প্রত্যেকেই এই ঘরে প্রবেশ করতে চলেছেন বলে জানা গেছে। কিন্তু তাঁরা কারা হবেন সেই নিয়ে একধিক প্রশ্ন রয়ে গেছে। তবে এবার প্রকাশ্যে আনা হল প্রতিযোগীদের নাম।

১) সিদ্ধার্থ শুক্লা: টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন সিদ্ধার্থ। একাধিক সিরিয়ালে লিড হিরোর ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। ‘বালিকা বধু’, ঝালাক দিক লাজা’, ‘খাতরো কে খিলাড়ি’, ‘দিল সে দিল তাক’-এ। এছাড়া করণ জোহরের ধর্মা প্রোডাকশনে নির্মিত ‘হামটি শর্মা কি দুলহানিয়া’-তে তাঁকে দেখা যায়।

kolkata bengali news

২) রেশমি দেশাই: ভোজপুরি ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন অভিনেত্রী। এরপর সিনেমা থেকে টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন রেশমি। ‘উত্তরণ’ দিয়ে ডেবিউ করেছেন তিনি। এই সিরিয়ালটি বেশ কয়েকবছর টেলিভিশনে রাজ করেছিল। ‘উত্তরণ’ দিয়ে জনপ্রিয়তা অর্জন করেন রেশমি। এরপর ‘দিল সে দিল তাক’, ‘নাচ বালিয়ে’ ‘তেরি মেরি কাহানি’-র মতো সিরিয়ালে কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। বেশ কয়েকবার বিতর্কেও জড়িয়েছিলেন রেশমি।

kolkata bengali news

৩) দেবলীনা ভট্টাচার্য: ‘সাথ নিভানা সাথিয়া’ দিয়ে টেলিভিশন জগতে আত্মপ্রকাশ করেছেন দেবলীনা। এই সিরিয়াল তাঁকে ঘরে ঘরে ‘গোপী বহু’ বলে পরিচিতি এনে দেয়। যদিও হিন্দিটা খুব একটা ভাল না বললেও দেবলীনা কিন্তু নিজের ঘাঁটি একেবারে শক্ত করে ফেলেছেন ইন্ডাস্ট্রিতে। এরপর তিনি মিউজিক অ্যালবাম বার করেন এবং তা বেশ জনপ্রিয় হয়। তবে কয়েকমাস আগে এক হীরে ব্যবসায়ীর খুনে অভিনেত্রীর নাম সামনে আসায় বিপাকে পড়তে হয়েছিল তাঁকে। যদিও বিতর্কে ছাপিয়ে এবার ‘বিগ বস’-এর ঘরে যেতে চলেছেন দেবলীনা।

kolkata bengali news

৪) দালজিত কর: হিন্দি সিরিয়ালের বেশ জনপ্রিয় মুখ হচ্ছেন দিলজিত কর। অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ‘গুড্ডান তুমসে না হো পায়েগা’-তে। সেখানে তিনি খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন। তবে তাঁর ‘বিগ বস’-এ আসার যাত্রাটা কেমন হবে তারই অপেক্ষা কিছু সময়ের।

kolkata bengali news

৫) কোয়েনা মিত্র: বলিউড সুন্দরী অনেক দিন আগে ইন্ডাস্ট্রি ছেড়ে দিলেও বিতর্ক যেন তাঁর পিছু ছাড়তে চাইছে না। কিছুদিন আগেই প্রতারণা মামলায় তাঁর নাম জড়ায়। এরপর তিনি নিজেকে নির্দোষ বলে জানান। তবে কোয়েনার ‘বিগ বস’-এ আসা কেমন হবে তা সময় বলে দেবে। বলিউডের একাধিক ছবিতে এই বাঙালী সুন্দরীকে অভিনয় করতেও দেখা গিয়েছে।

kolkata bengali news

এছাড়াও রয়েছেন আরতি সিং, পারাস ছাবড়া, সিদ্ধার্থ দে, মাহিরা শর্মা, শেফালি ভাজ্ঞার মতো তারকারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here