Home Featured ১১ বছরের ছাত্রীকে লাগাতার ধর্ষণ, ফাঁসির সাজা প্রধান শিক্ষকের

১১ বছরের ছাত্রীকে লাগাতার ধর্ষণ, ফাঁসির সাজা প্রধান শিক্ষকের

0
১১ বছরের ছাত্রীকে লাগাতার ধর্ষণ, ফাঁসির সাজা প্রধান শিক্ষকের
Parul

মহানগর ডেস্ক: পঞ্চম শ্রেণির খুদে পড়ুয়াকে লাগাতার ধর্ষণের অভিযোগ নিয়ে এসেছিল নির্যাতিতার পরিবার। ঘটনার দুই বছর অবশেষে বিচার পেল নির্যাতিতা ছাত্রী। অভিযুক্ত দুই শিক্ষককে দোষী সাব্যস্ত করেছে বিহারের একটি আদালত। মোটা অঙ্কের জরিমানাও ধার্য করা হয়। প্রধান শিক্ষককে ফাঁসির সাজা শোনায় বিহারের একটি আদালত। অন্য শিক্ষকের যাবজ্জীবন কারাদণ্ডের রায় দেওয়া হয়।

জানা যায়, বার অসুস্থ হয়ে পড়ে যায় নির্যাতিতাকে তাঁর পরিবার চিকিৎসকের কাছে নিয়ে যায়। সেখানেই তাকে ধর্ষণের ঘটনা পরিষ্কার হয়ে যায়। চিকিৎসক জানান ওই খুদে পড়ুয়া অন্তঃসত্ত্বা। এরপরে ছাত্রী জানায়, এক শিক্ষক তাঁকে প্রধানশ শিক্ষকের ঘরে যেতে বলেন। প্রধান শিক্ষক পরীক্ষার খাতা দেখছেন। তাই তাকে ডাকছে। সেখানেই তাকে ধর্ষণ করা হয়। দুই শিক্ষক মিলে ওই খুদে পড়ুয়াকে ছয় বার ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়।

পসকো ও অন্যান্য আইনের ধারায় অভিযুক্ত দুই শিক্ষকের বিরুদ্ধে মামলা চলছিল। পাটনায় পসকো আদালতের বিচারপতি অওধেশ কুমার জানান, মামলার গভীরতা দেখে ফাঁসির সাজার বাইরে কিছু দেওয়া গেল। প্রধান শিক্ষকের এক লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি তাঁকে ফাঁসির সাজা শোনানো হয়েছে। অভিযুক্ত অন্য শিক্ষককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। শোনানো হয় যাবজ্জীবন কারাদণ্ডের রায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here