নিজস্ব প্রতিনিধি, ব্যারাকপুর: যথেচ্ছ রাস্তা খোঁড়াখুঁড়ি আর তার কবলেই পড়তে হল ইছাপুরের এক বাইক আরোহীকে। নিহতের নাম সৌমেন সেন(৩২)। গভীর রাতে বিদেশ যাত্রার জন্য সৌমেন ভিসা করিয়ে সোদপুরের দিক থেকে ইছাপূরের দিকে বাইক নিয়ে বাড়ি ফিরছিলেন। ফেরার সময়েই ঘটে এই পথ দুর্ঘটনা ।

উত্তর ২৪ পরগণা জেলার ব্যারাকপুর মহকুমার নোয়াপাড়া থানার অন্তর্গত ইচ্ছাপুর কন্ঠাধারের কাছে এসে সৌমেনবাবু বাইক নিয়ে রাস্তায় খোঁড়া গর্তে পড়ে যান, আর তখনই ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা। মাথায় হেলমেট পড়ে থাকা সত্ত্বেও হেলমেট ভেঙ্গে তার মাথায় মারাত্মক আঘাত লেগে। দুর্ঘটনাটি ঘটার সঙ্গে সঙ্গেই মধ্যরাতেই তাকে চিকিৎসার জন্য স্থানীয়রা বারাকপুর বি এন বোস মহকুমা হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসা শুরু হওয়ার আগেই প্রাণ হারান সৌমেনবাবু।

জানাগেছে, ইছাপুর ঘোষপাড়া রোডে পি ডব্লিউ ডি রাস্তায় খোঁড়াখুঁড়ির কাজ করছে গঙ্গা অ্যাকশন প্লানের জন্য। যার ফলে গুরুত্বপূণ ঘোষপাড়া রোড ক্রমশ সরু হয়ে গেছে। এলাকাবাসীরা জানায় সংকীর্ন রাস্তা খুঁড়ে ফেলে রাখার কারনেই এই পথ দুর্ঘটনা ঘটেছে। মৃত সৌমেন সেন ছিলেন এক বেসরকারি সংস্থার কর্মী। তার বাড়ি ইছাপুর নবাবগঞ্জ এলাকায় বলে জানা গেছে । এই ঘটনায় ইছাপুর নবাবগঞ্জে এলাকায় শোকের ছায়া নেমেছে । নোয়াপাড়া থানার পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here