নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর: দুর্গাপুর স্টিল টাউনশিপের A জোন এবং B জোনের পর এবার বিধানগরের সঞ্চিতা পার্কের একটি বাড়িতে একসঙ্গে তিনটি গাড়ি পুড়িয়ে দিল দুষ্কৃতীরা। শুক্রবার ভোর রাতে ঘরের কুকুরের চিৎকারের আওয়াজ পেয়ে বাইরে বেরিয়ে আসেন পেশায় ব্যাঙ্ক কর্মচারী মৃণালকান্তি সিনহা। বাইরে বেরিয়ে দেখেন তার স্প্লেন্ডার বাইকটি দাউদাউ করে জ্বলছে। পাশে থাকা বুলেট ও আরও একটি বাইক জ্বলছে। এরপর তিনি পাশে থাকা একটি কল থেকে পাইপ নিয়ে জল দিয়ে আগুন নেভানোর কাজ শুরু করেন।

এলাকার মানুষ তার চিৎকার চেঁচামেচির আওয়াজ শুনে বেরিয়ে আসেন। মৃণালকান্তি সিনহার পাশের বাড়িতেই থাকেন মুরারী মোহন সিং। জানা গিয়েছে, মুরারী বাবুর বাড়িতেই থাকত মৃণালের দুটি গাড়ি। মুরারীমোহন সিংয়ের একটি বাইকও পুড়িয়ে দিয়েছে দুষ্কৃতী্রা। গোটা ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে বিধানগরের সঞ্চিতা পার্ক এলাকায়।

এলাকার বাসিন্দাদের অভিযোগ, বাইরে বাইক রাখলেই তেল চুরির ঘটনা প্রায়শই ঘটে থাকে। কিন্তু বাইক পুড়িয়ে দেওয়ার ঘটনা এই প্রথমবার ঘটল। উল্লেখ্য এইরকমই কিছু দুষ্কৃতীদল ইস্পাত নগরীর B জোনের নিউটন, মারকুনীর পাশাপাশি A জোনের হর্ষবর্ধন, আকবর রোড, রানা প্রতাপেও একইভাবে বাইক পুড়িয়ে দেওয়ার ঘটনা ঘটেছিল। পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here