kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, ঘাটাল: শুক্রবার আরামবাগ লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী তপন রায়ের সমর্থনে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল মহকুমার চন্দ্রকোনা থানার রামজীবনপুরে এক জনসভায় যোগ দেন বিজেপি শাসিত ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। সেখানেই তিনি তার বক্তব্য রাখতে গিয়ে নিশানা বানালেন এই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

শুক্রবার বিপ্লববাবু বলেন, ‘মমতার বিনাশ কালে বুদ্ধি হয়েছে, তাই তিনি এখন শুধু প্রলাপ বকছেন। আগে এই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি মা মাটি মানুষ জপ করত। এখন তিনি মোদি জপ মালা নিয়ে বসে আছেন, শুধু জপ করছেন বলছেন মোদী মোদী মোদী। তার কারণ উনি বুঝে গিয়েছেন য়াগামি দিনে দেশে ফের ক্ষমতায় আসতে চলেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সরকার। তাই উনি দিনরাত ডানে বামে সর্বত্রই মোদিকেই দেখছেন। পশ্চিমবাংলার প্রতিটি লোকসভা কেন্দ্রে শুধু মোদি রব উঠেছে। আপনাদের গুন্ডাদের এখন আর কেউ ভয় করবে না। কারন ৩৪ বছরের বাম সরকারের আমলে এই বাংলায় কায়েম হয়েছিল ক্যাডার রাজ আর এখন পশ্চিমবাংলায় একটাই রাজ চলচ্ছে সিন্ডিকেট রাজ, মাফিয়া রাজ, আর তোলাবাজি রাজ।’

শুক্রবার বিপ্লববাবু গানের ছলে বলেন, ‘সাধের লাউ বানাইল মোরে বৈরাগী, আর মুখ্যমন্ত্রীকে বৈরাগী বানাবে তার ভাইপো অভিষেক। তাই আপনাকে শেষ করতে আমার মাত্র ১ বছর সময় লাগবে। পশ্চিমবাংলার মানুষকে সঙ্গে নিয়ে আমি আপনাকে বিদায় করে দেব।’ সভার শুরু থেকেই শেষ অবধি এই ভাবেই বিপ্লববাবু এই রাজ্যের মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে যান। শুক্রবারের এই সভায় উপস্থিত ছিলেন আরামবাগ লোকসভা কেন্দ্রের প্রার্থী তপন রায় সহ একাধিক বিজেপি নেতৃত্ব, কর্মীদের উৎসাহও ছিল চোখে পড়ার মতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here