kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, পুরুলিয়া: নির্বাচন যত এগিয়ে আসছে প্রচারে ঝড় তুলছেন শাসকদলের কর্মীরা৷ পিছিয়ে নেই বিরোধী শিবির বিজেপিও৷ বুধবার দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে প্রচার সারলেন ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বীরবাহা সরেন৷ পুরুলিয়া জেলার বান্দোয়ান বিধানসভার বরাবাজার ব্লকে এলাকায় দিনভর প্রচার সারেন তিনি৷ কখনও চায়ের দোকান কখনও পথ চলতি মানুষের কাছে গিয়ে জন সংযোগ বাড়ালেন তিনি৷ জঙ্গলমহলের অন্যতম বরাবাজার ব্লকের ঝাড়খন্ড সীমান্ত লাগোয়া বেরাদা এলাকায় প্রচার শুরু করেন বীরবাহা সোরেন৷ তুমরাষোল, বেলডি, বাঁশবেরা, বামুনডিহা ভাগাবাঁধ প্রভৃতি এলাকায় দরজায় দরজায় গিয়ে প্রচার সারেন এই তৃণমূল প্রার্থী৷

বিজেপি এখনও পুরুলিয়া আসনে প্রার্থী তালিকা না ঘোষণা না করলেও তারা তাদের প্রচার কাজ চালিয়ে যাচ্ছে। বেশ কয়েকদিন আগে থেকেই ধারাবাহিকভাবে বিধান সভা সম্মেলন শুরু করেছে পুরুলিয়া জেলা বিজেপি। চলছে বুথ স্তরের সম্মেলনও। এদিন পুরুলিয়ার বাগমুন্ডির ছাতাটাড় ময়দানে আয়জিত হল বুথ সম্মেলন। উপস্থিত ছিলেন বিজেপির পুরুলিয়া জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী, সাধারণ সম্পাদক জ্যোতির্ময় সিং মাহাত সহ আরও অনেকে।

 

গত পঞ্চায়েত নির্বাচনে বাঘমুন্ডিতে ভাল ফল করেছে বিজেপি তাই বাঘমুন্ডি বিধানসভা এলাকাতেও সংগঠনে জোর দিয়েছে বিজেপি। আগামী লোকসভা নির্বাচনে যাতে এই এলাকায় আরও বেশি পরিমাণে ভোট হয় তার প্রস্তুতি কিভাবে হবে প্রচার সহ নানান বিষয়ে আলোচনা করা হয়। জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী জানান, যেকোনও মুহূর্তে পুরুলিয়া আসনে বিজেপির প্রার্থীর নাম ঘোষণা করা হবে। আমাদের প্রতিটি বুথে প্রার্থী হচ্ছেন নরেন্দ্র মোদী। দু লক্ষের বেশি ভোটে আমরা এবার জিতবো। কর্মীরা এতটাই চাঙ্গা যে এবার পুরুলিয়া আসনে জেতাটা কোনও ব্যাপারেই নয়। প্রশ্ন শুধু একটাই কত ভোটে এই আসনে জিতবো।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here