kamarhati

নিজস্ব প্রতিনিধি:  কামারহাটি বুথের মধ্যে হঠাৎ অসুস্থ হয়ে বিজেপির পোলিং এজেন্টের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। বুথের মধ্যেই শারীরিক অবস্থার অবনতি বলে বিজেপি কর্মীরা তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। বিজেপি কর্মীদের অভিযোগ সেই সময় নির্বাচন কমিশনের তরফে কোনও রকম সহযোগিতা পাওয়া যায়নি। হাসপাতালে নিয়ে যাওয়া বলে ওই পোলিং এজেন্টকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কামারহাটিতে ১০৭ নম্বর বুথে অসুস্থ পোলিং এজেন্টের মৃত্যুতে রিপোর্ট তলব করল কমিশন।

শনিবার সকাল থেকে রাজ্যে পঞ্চম দফা নির্বাচন শুরু হয়েছে। সকাল থেকেই বিক্ষিপ্ত অশান্তর খবর আসতে শুরু করেছে।  এই অবস্থায় মিনাখাঁতে পোলিং এজেন্টের রহস্যজনক নিখোঁজ। বিজেপির তরফে অভিযোগ করা হয়েছে, তাদের পোলিং এজেন্টকে তুলে নেওয়া হয়েছে। অভিযোগ তৃণমূলের দিকে। অন্য দিকে হেলমেট পরে বিভিন্ন এলাকা ঘুরে দেখছেন তৃণমূল প্রার্থী সিদ্দিকুল্লা চৌধুরী। তিনি বলেন, আগাম সতর্কতা হিসেবে তিনি এই ব্যবস্থা নিয়েছেন। তিনি অভিযোগ করেন, তাঁর কর্মীদের ওপর হামলা চালানো হয়েছে।

আড়িয়াদহের একটি বুথে কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রকে ঢুকতে বাধা। মদন মিত্র ঘটনার কথা তৃণমূলে জানাবেন বলে জানা গিয়েছে। অন্য দিকে বিধান নগরের তৃণমূল প্রার্থী সুজিত বসুকেও বুথে ঢুকতে বাধা দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here