শাড়ি ছেঁড়া হয়েছে, চলেছে নিগ্রহও! যাদবপুর থানায় এফআইআর দায়ের অগ্নিমিত্রার

0
695
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: যাদবপুর বিশ্ববিদ্যালয়ে বাবুল সুপ্রিয়কে হেনস্থার ঘটনায় ক্রমশ বাড়ছে রাজ্য রাজনীতির উত্তাপ। এদিন হেনস্থার অভিযোগ তুলে জোড়া এফআইআর দায়ের করা হয়েছে যাদবপুরের বিক্ষোভকারীদের বিরুদ্ধে। শুক্রবার যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন অগ্নিমিত্রা পল। ঘটনাচক্রে এবিভিপির অনুষ্ঠানে বৃহস্পতিবার তিনিও উপস্থিত ছিলেন। আর সেখানেই তাঁকে বিক্ষোভকারীদের হাতে আক্রান্ত হতে হয়েছে বলে অভিযোগ। এই প্রেক্ষিতে এদিন এফআইআর দায়ের করেন লোকসভা ভোটের আগেই বিজেপিতে যোগ দেওয়া এই প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার।

বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল দাবি করেছেন, তাঁকে নানাভাবে হেনস্থার সম্মুখীন হতে হয়েছে। তাঁকে মারধর করেছে বিক্ষোভকারী পড়ুয়ারা। এমনকি তাঁর শাড়িও ছিঁড়ে দেওয়ার চেষ্টা হয়েছে বলে অভিযোগ। এই অবস্থায় তিনি অভিযোগ দায়ের করেছেন। অন্যদিকে বাবুলকে হেনস্থার ঘটনায় এদিন যাদবপুর থানাতে এফআইআর দায়ের করেছে এবিভিপি। পাশাপাশি কেন্দ্রীয় মন্ত্রীকে হেনস্থার ভিডিয়োও জমা দিয়েছে তারা৷ এবিভিপির রাজ্য সহ সভাপতি সুবীর হালদার দোষীদের চিহ্নিত করে শাস্তি দেওয়ার দাবি তুলেছেন।

অন্যদিকে বৃহস্পতিবারের ঘটনার জন্য পুলিশি নিষ্ক্রিয়তাকে দায়ী করেন অগ্নিমিত্রা। দোষীদের শাস্তির দাবিতে এদিন তাই পুলিশের কাছে অভিযোগ দায়েরের সিদ্ধান্ত নিয়েছেন অগ্নিমিত্রা। তাঁর কথায়, ‘কে করেছে কে মেরেছে তা নাম ধরে বলা সম্ভব নয়, তবে তারা সামনে এলে আমি চিনিয়ে দিতে পারব।’ সূত্রের খবর, বাবুলকে হেনস্থার প্রতিবাদে এদিন রাজ্যজুড়ে প্রতিবাদ কর্মসূচিতে অংশ নিতে চলেছে বিজেপি। অন্যদিকে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ফোন করে সব জানিয়েছেন। গোটা ঘটনায় মূলত রাজ্য প্রশাসনকেই দায়ী করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here