kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, বাঁকুড়া: বিজেপির দেওয়াল দখল করার অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। অভিযোগ জানাতে নির্বাচন কমিশনের দ্বারস্থ হবে এমনটাই জানালো বিজেপি। যদিও তৃণমূল তাঁদের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে। মঙ্গলবার ঘোষণা হয়েছে প্রার্থী পদ। বুধবার দেওয়াল লিখতে গিয়ে চক্ষু চড়কগাছ বিজেপি প্রার্থীর। যে সব দেওয়ালে সাইট ফর বিজেপি লেখা ছিল সেই গুলো মুছে দিয়ে লেখা রয়েছে সাইট ফর তৃণমূল।

তৃণমূল আগে ভাগেই দেওয়াল দখল কর রাখায়  দেওয়াল না লিখেই ফিরে আসতে হল বাঁকুড়ার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুভাষ সরকার ও তার দলবলকে। তাঁর অভিযোগ, বাঁকুড়া জেলা জুড়ে তাঁর নির্বাচনী এলাকায় প্রায় ৫০০ দেওয়াল রয়েছে যেখানে এই একই ধরণের ঘটনা ঘটেছে। দলীয়ভাবে দখল করা দেওয়ালে দেওয়াল লিখে প্রচার না করতে পারায় ভোট প্রচারে বিজেপি অনেকটাই প্রচারে পিছিয়ে পড়বেন বলেই ধরণা রাজনৈতিক বিশেষজ্ঞদের। বিজেপি প্রার্থীর অভিযোগ, মানুষের মন থেকে মুছে গিয়েছে এবার দেওয়াল দখলে নেমেছে।

 

এ ব্যাপারে নির্বাচন কমিশনে অভিযোগ জানাবেন বলেও জানিয়েছেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। বাঁকুড়া তৃণমূল কংগ্রেসের নেতার দাবি, এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তৃণমূলের এই ধরণের কালচার নয়। সর্বত্রই দেওয়াল মালিকের লিখিত অনুমতি নিয়ে তবেই দেওয়াল লিখন করা হয়েছে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here