national news

Highlights

  • ভোটে হেরে গিয়েছে বলে তার বদলা নিয়েছে বিজেপি
  • দিল্লি সংঘর্ষ নিয়ে এমনই মন্তব্য করলেন বিহারের আরজেডি নেতা তথা লালু পুত্র তেজস্বী যাদব
  • দিল্লিবাসীর কাছে নিজেদের মধ্যে ভ্রাতৃত্ব রক্ষা করার আহ্বানও জানিয়েছেন তিনি

মহানগর ওয়েবডেস্ক: ভোটে হেরে গিয়েছে বলে তার বদলা নিচ্ছে বিজেপি, দিল্লি সংঘর্ষ নিয়ে এমনই মন্তব্য করলেন বিহারের আরজেডি নেতা তথা লালু পুত্র তেজস্বী যাদব। বিপুল জনাদেশ পেয়ে দিল্লিতে ক্ষমতায় এসেছে আম আদমি পার্টি। জাতীয়তাবাদ নিয়ে নানান মন্তব্যের পরও দিল্লির মানুষ ফিরিয়ে দিয়েছে বিজেপিকে। ভরসা রেখেছে উন্নয়নের কাণ্ডারি আপের ওপরই। তাই তার বদলা নিতেই হিংসা ছড়ানোর পথ বেছে নিয়েছে বিজেপি, এমনটাই মনে করছেন আরজেডি নেতা তেজস্বী যাদব। পাশপাশি দিল্লিবাসীর কাছে নিজেদের মধ্যে ভ্রাতৃত্ব রক্ষা করার আহ্বানও জানিয়েছেন তিনি।

নিজের টুইটার হ্যান্ডেল থেকে একটি পোস্ট করেন তেজস্বী। তিনি লেখেন- দিল্লিবাসীর কাছে আবেদন জানাচ্ছি তারা যাতে নিজেদের মধ্যে সৌহার্দ্য ও ভ্রাতৃত্ব রক্ষা করে। ভগবান রাম, বুদ্ধ, গুরুনানক,খাজা গরিব নওয়াজ, গান্ধী ও আম্বেদকরের দেশে হিংসার কোনও স্থান নেই। আমরা ভারতবাসী আমাদের সরল ভালোবাসাই আমাদের একসূত্রে বেঁধে রাখে।

শুধু তাই নয় তেজস্বীর দাবি, অন্য সব প্রসঙ্গ থেকে নজর ঘোরাতেই দিল্লিতে সংঘর্ষ বাঁধিয়েছে বিজেপি। প্রসঙ্গত, চলতি বছরের শেষ দিকেই বিহারে বিধানসভা নির্বাচন। দিল্লির প্রসঙ্গে তেজস্বীর এই মন্তব্যে রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন, এখন থেকেই বিজেপির বিরোধিতা করে নির্বাচনী প্রস্তুতে নেমে পড়েছে আরজেডি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here