kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: পঞ্চম দফায় ভোট বরানগরে। আজ সেখানে ছিল প্রচারের শেষ দিন। আর শেষদিনের প্রচার ঘিরে রণক্ষেত্র হয়ে উঠল বরাহনগর। আজ, বুধবার বিজেপি প্রার্থী পার্ণো মিত্রের ওপর হামলার অভিযোগ উঠেছে। এই ঘটনায় বিজেপির তরফে তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তোলা হয়েছে। যদিও, তাদের দিকে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে তৃণমূল। তাদের দাবি, হেরে যাওয়ার ভয়ে নাটক করছে বিজেপি।
ঘটনার পর বিজেপি প্রার্থী পার্নো মিত্র বলেছেন, ‘গত ১৫-২০ দিন ধরে মাকে এখানে গো ব্যাক বলে যাচ্ছে। রাতের বেলা আমাদের ছেলেদের ধমকানো হচ্ছে। ২ তারিখ বলি দেবে- এমন কথাও বলছে এখানকার লোকেরা। আজ আমরা শান্তিপূর্ণ মিছিল করছিলাম। সেই সময় আমাদের মিছিলে হামলা করে ওরা। আমাদের কর্মীদের মারধর করছে তৃণমূলের লোকজন। আমার গাড়িতেও হামলা করা হয়।’

তৃণমূলের ঝান্ডা হাতে কয়েকজন বিজেপি প্রার্থী পার্নো মিত্রের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখায়। এক ব্যক্তিকে মাটিতে ফেলে পেটানো হয়। তাঁকে লাথিও মারতে দেখা যায় একজনকে। ঝান্ডার ডান্ডা নিয়ে এক মহিলাকে দেখা যায় একজনকে বেধড়ক মারধর করতে। বাইক নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করা এক ব্যক্তিকেও ধাক্কা মারা হয়। খবর পেয়ে কেন্দ্রীয় বাহিনী ও বরাহনগর থানার পুলিশ গিয়ে পরিস্থিতি আয়ত্বে আনে। ঘটনার প্রতিবাদে বরাহনগর থানার সামনে বিটি রোড অবরোধ করেন বিজেপির কর্মী-সমর্থকরা। রাস্তায় শুয়ে পড়ে বিক্ষোভ দেখান তাঁরা। অবরোধ চলে বেশ কিছুক্ষণ।

আজকের এই ঘটনা নিয়ে বরানগরের তৃণমূল প্রার্থী তাপস রায় বলেন, ‘পার্নো মিত্র নাটক করছেন। নাটকের জগতের মানুষ উনি। বিজেপি জানে যে ওদের পরাজয় নিশ্চিত। তাই এভাবে নাটক করছে। ওরা পায়ে পা দিয়ে অশান্তি পাকানোর চেষ্টা করছে। আমাদের কেউ এই ঘটনার সঙ্গে যুক্ত নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here