নিজস্ব প্রতিবেদক, নদিয়া: প্রকাশ্যে চলে এল বিজেপির গোষ্ঠী কোন্দল। নদিয়া উত্তরের জেলা বিজেপির সভাপতি মহাদেব সরকারের বিরুদ্ধে বিজেপি রাজ্য সভাপতির কাছে নালিশ করলেন দলের একাংশ কর্মী ও যুব নেতা নবীন চক্রবর্তী । নদিয়া জেলার বিজেপির উত্তরের সভাপতি মহাদেব সরকার অযোগ্য বলেই মন্তব্য বিজেপির এই যুব নেতার। শুধু তাইই নয়, মহাদেববাবু নাকি তৃণমূলের সঙ্গে আঁতাত রেখে কাজ করছেন এবং এতেই তিনি দলের ক্ষতিও করছেন বলে মন্তব্য করেছেন নদীয়া জেলার যুব মোর্চার সম্পাদক নবীন চক্রবর্তী। মহাদেব বাবুর এইরূপ আচরণে দলের অনেক নেতা কর্মীই নাকি ক্ষুব্ধ।

এই নিয়েই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে অভিযোগ জানান দলের নদিয়া জেলা যুব মোর্চার সম্পাদক নবীন চক্রবর্তী সহ বিজেপি কর্মী সমর্থকরা। সেইসঙ্গে ক্ষুব্ধ দলীয় কর্মীদের সঙ্গে কথা বলতে রাজ্য প্রতিনিধিদের পাঠানোর আর্জি জানান নবীনবাবু। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ রবিবার সকালে বাঘনাপাড়ায় দলীয় সভা করতে যাওয়ার পথে নবদ্বীপ রেলগেট কলাবাগান এলাকায় দলীয় কর্মী সমর্থকেরা তাকে অভ্যর্থনা জানান। এরপরই যাবতীয় ক্ষোভ উগরে দেওয়া হয় বিজেপি রাজ্য সভাপতির কাছে ।

এ বিষয়ে বিজেপির উত্তরের সভাপতি মহাদেববাবুকে প্রশ্ন করা হলে তিনি জানান, নবীন চক্রবর্তী এই মুহূর্তে দলের কোনও পদে নেই, দলে কাজের গতি আনতে তার পরিবর্তে অন্য একজনকে তার জায়গায় আনা হয়েছে আর তাতেই বোধহয় তার এই আক্রোশ। তৃণমূলের সঙ্গে কার যোগসাজশ রয়েছে সেটা নদীয়ার মানুষ জানে, তার ফল পঞ্চায়েতে হাতেনাতে মিলেছে। তৃণমূলের সাথে চোখে চোখ রেখে কথা বলার মত ক্ষমতা একমাত্র মহাদেব সরকারেরই আছে। প্রসঙ্গত, বলা যেতে পারে মহাদেব সরকারের নেতৃত্বে এই নদিয়ার বিস্তীর্ণ জায়গায় বিগত পঞ্চায়েত নির্বাচনে বিজেপি ভাল ফল করেছে। আগামী লোকসভার আগে সম্ভবত ক্ষমতা হারিয়েই নবীন চক্রবর্তী সহ তার অনুগামীরা এমন মন্তব্যে লিপ্ত হয়েছেন বলে বিজেপির অন্যান্য নেতৃত্ব জানাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here