নিজস্ব প্রতিবেদক,শিলিগুড়ি: লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে আগামী মাসে ৩ তারিখে শিলিগুড়িতে জনসভা করার কথা রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। জানা গিয়েছে, উত্তরবঙ্গের লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থীদের নিয়ে শিলিগুড়িতে জনসভা করবেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে বিজেপি নেতৃত্ব শিলিগুড়িতে বেশ কয়েকটি মাঠ পরিদর্শন করে। সম্প্রতি মঙ্গলবার বিজেপির কেন্দ্রীয় কমিটি ও শিলিগুড়ি জেলা কমিটির নেতৃত্ববৃন্দ শিলিগুড়ির কাছে কাওয়াখালীতে মাঠ পরিদর্শন করে।

বিজেপি সূত্রে খবর, কাওয়াখালীর যে মাঠটিতে বিজেপির স্থানীয় নেতৃত্ব সভা করার কথা ভেবেছিলে্‌ সেই জায়গাটি শিলিগুড়ি জলপাইগুড়ি উন্নয়ন কর্তৃপক্ষের হওয়ায় প্রধানমন্ত্রীর সভা করার জন্য অনুমতি দেয়নি কর্তৃপক্ষ। জানা গিয়েছে, উন্নয়ন কর্তৃপক্ষ তরফ থেকে বিজেপি নেতৃত্বকে জানিয়ে দেওয়া হয়েছে, যে ওই মাঠে সভা করতে গেলে অনুমতি নিতে হবে নবান্ন থেকে।

শুক্রবার বিজেপির শিলিগুড়ি জেলা কমিটির সভাপতি অভিজিৎ রায় চৌধুরী জানিয়েছেন,  রাজ্য সরকার এবং তৃণমূলের পায়ের তলায় মাটি সরে যাওয়ায় তারা বিজেপিকে ভয় পাচ্ছে। আর সেজন্যই প্রধানমন্ত্রীর জনসভা করতে নানা আছিলায় তাদের আটকাচ্ছে। এই অভিযোগ নিয়ে বিজেপির জেলা নেতৃত্ব নির্বাচন কমিশনের দ্বারস্থ হচ্ছে। অন্যদিকে বিজেপির জেলা নেতৃত্ব সূত্রে খবর, কাওয়াখালী মাঠে প্রধানমন্ত্রীর সভার জন্য অনুমতি মিলছে না তার বিকল্প হিসেবে শিলিগুড়ির নিউ জলপাইগুড়ি সংলগ্ন একটি মাঠে প্রধানমন্ত্রী সভা করার চিন্তাভাবনা রয়েছে বিজেপির রাজ্য নেতৃত্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here