Home Featured তৃণমূল ছেড়ে পদ্মশিবিরে আসা নেতাদের গুরুত্ব দেবে বিজেপি!

তৃণমূল ছেড়ে পদ্মশিবিরে আসা নেতাদের গুরুত্ব দেবে বিজেপি!

0
তৃণমূল ছেড়ে পদ্মশিবিরে আসা নেতাদের গুরুত্ব দেবে বিজেপি!
Parul

নিজস্ব প্রতিনিধি : শিক্ষা দিয়েছেন মুকুল রায়! তাই এবার তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা  নেতাদের বাড়তি গুরুত্ব দেওয়ার সিদ্ধান্ত গেরুয়া নেতৃত্বের। বিজেপি সূত্রেই এ খবর মিলেছে। সেই কারণেই সংগঠন ঢেলে সাজানোর তোড়জোড় চলছে।

২০১৭ সালের দুর্গাপুজোর ঠিক আগে আগে তৃণমূল ছেড়ে দেন মুকুল। এর মাস দুয়েক পর তিনি যোগ দেন বিজেপিতে। দক্ষ সংগঠক মুকুলকে বাড়তি গুরুত্ব দিতে শুরু করেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। রিটার্নও দেন মুকুল। তৃণমূল ভাঙিয়ে বিজেপির ঘর ভর্তি করেন মুকুল। মুকুলের এই ধ্বংসলীলায়  রীতিমতো ভয় পেয়ে যায় শাসক শিবির। মুকুলের ঘর ভাঙানোর সুফল ঘরে তোলে গেরুয়া শিবির। ২০১৮র পঞ্চায়েত নির্বাচন ও তার পরের বছরের লোকসভা নির্বাচনে বাংলার অনেক আসনেই পদ্ম-প্রার্থীরা জয়ী হন।এর পরেই ক্রেডিট নেওয়া শুরু হয়ে যায়। যার জেরে কার্যত মুকুলকে কোণঠাসা করে দেওয়া হয়। এরই পরিণতিতে শুক্রবার ছেলেকে নিয়ে মুকুল ফেরেন পুরানো ঘরে।

মুকুল বেরিয়ে যাওয়ার পরেই টনক নড়ে  বিজেপি নেতৃত্বের।সূত্রের খবর, তার পরেই সিদ্ধান্ত নেওয়া হয়, দলবদলুদের মধ্যে যাঁরা ‘কাজে’র, তাঁদেরই দায়িত্ব দেওয়া হবে। বর্তমানে বিধানসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর ডেপুটির পদে বসানো হবে তৃণমূল থেকে আসা কাউকে। শোনা যাচ্ছে, মিহির গোস্বামীকেই ওই পদে বসানো হবে। কারণ তাঁকে তৃণমূলে ফিরতে বলে ফোন করেছিলেন মুকুল রায়। তিনি যাতে দল বদলে চলে  না যান, তাই এই পন্থা। ওই পদে বিজেপির বহু পুরানো নেতা মনোজ টিগ্গাকেও বসানো হতে পারে বলে সূত্রের খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here