bengal bjp image

Highlights

  • দলীয় সদস্যদের অস্তিত্ব যাচাইয়ের নির্দেশ দেন বিজেপির সর্বভারতীয় যুগ্ম সম্পাদক শিবপ্রকাশ
  • প্রতি বুথে ১০ জন করে সক্রিয় কর্মীকে সচিত্র পরিচয়পত্র দেওয়া হবে
  • সরাসরি তাঁরা যোগাযোগ রাখবেন রাজ্য নেতাদের সাথে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দরজায় কড়া নাড়ছে পুরভোট, এই অবস্থায় বিজেপির হাতিয়ার হতে চলেছে রাজ্যের শাসক দলের কাটমানি, দুর্নীতি। এদিকে বিজেপির ঘাড়ে ঝুলে আছে সিএএ এর খাঁড়া। তাই সিএএ নিয়ে মানুষের মন বুঝতে হবে, ইতিমধ্যেই দলীয় কর্মীদের কাছে পৌঁছে গেছে বিজেপি রাজ্য নেতৃত্বের এই বার্তা। এছাড়াও এই সকল বিষয় সংক্রান্ত রিপোর্ট আগামী ১০ মার্চের মধ্যে জমা দিতে বলা হয়েছে রাজ্য দফতরে।

জানা গিয়েছে, প্রতি বুথে ১০ জন করে সক্রিয় কর্মীকে সচিত্র পরিচয়পত্র দেওয়া হবে। সরাসরি তাঁরা যোগাযোগ রাখবেন রাজ্য নেতাদের সাথে। তবে, খাতায়-কলমে থাকা বুথস্তরের কর্মকর্তাদের আদৌ অস্তিত্ব রয়েছে কিনা, তা নেতৃত্ব যাচাই করে দেখছেন। সূত্রের খবর, গতকালের বৈঠকেই দলীয় সদস্যদের অস্তিত্ব যাচাইয়ের নির্দেশ দেন শিবপ্রকাশ।

অন্যদিকে ইতিমধ্যেই দিল্লির প্রসঙ্গ তুলে ধরে দলের সর্বভারতীয় যুগ্ম সম্পাদক (সংগঠন) শিবপ্রকাশ নির্দেশ দিয়েছেন, ‘রাজ্যে প্রতিটি বুথের কমিটির সদস্যদের ছবি ও মোবাইল নম্বর দিতে হবে। তাঁরা আদৌ রয়েছেন কিনা, তার ফিজিক্যাল ভেরিফিকেশন করতে হবে। যে সব বুথে সংগঠন শক্তপোক্ত নয়, সেখানে রাজ্য নেতাদের গিয়ে রাত্রি যাপন করতে হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here