Home Latest News পথ দুর্ঘটনায় গুরুতর জখম বিজেপি প্রার্থী অনুপম হাজরা

পথ দুর্ঘটনায় গুরুতর জখম বিজেপি প্রার্থী অনুপম হাজরা

0
পথ দুর্ঘটনায় গুরুতর জখম বিজেপি প্রার্থী অনুপম হাজরা
Parul

মহানগর ওয়েবডেস্ক: পথ দুর্ঘটনায় গুরুতর জখম হলেন বিজেপি প্রার্থী অনুপম হাজরা। জানা গিয়েছে, দিল্লি বিমানবন্দরে নিজের গাড়ি থেকে নামার সময়ে একটি অটো এসে ধাক্কা মারে। ঘটনার জেরে পায়ে গুরুতর চোট পান তিনি। এরপর তাঁকে উদ্ধার করে দিল্লির বিখ্যাত এইমস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে একদিন চিকিৎসাধীন থাকার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে ২-৩ দিনের বেড রেস্টে থাকার নির্দেশ দিয়েছেন বলে খবর।

নরেন্দ্র মোদীর শপথগ্রহণ অনুষ্ঠান উপলক্ষে দিল্লি গিয়ে হাজির হন যাদবপুরের বিজেপি প্রার্থী। কিন্তু দলীয় কাজের জন্য দিল্লিতেই কয়েকদিন থাকেন। এরপর গত ৪ জুন কলকাতায় ফিরছিলেন তিনি। কিন্তু দিল্লি বিমানবন্দরে নামতেই একটি অটো এসে তাঁকে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে তিনি ছিটকে যান। পায়ে গুরুতর চোট পান। অনুপমকে দেখতে হাসপাতালে ছুটে যান বিজেপির প্রবীণ সাংসদরা। তবে অবশ্য নরেন্দ্র মোদীকে দেখা যায়নি বলে খবর। দলীয় সাংসদদের থেকে শুরু করে তাঁর অনুগামীরা সকলেই তাঁকে ফোন করে তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিচ্ছেন।

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরেই ফেসবুক লাইভে আসেন অনুপম হাজরা। তিনি নিজের শারীরিক অবস্থার কথা বলেন। পাশাপাশি যেসব অনুগামীরা তাঁকে ফোন করে খোঁজ নিয়েছিলেন তাঁদের ধন্যবাদ বলতেও ভোলেন না। এছাড়া অভিযুক্ত অটোচালক মদ্যপ অবস্থায় ছিলেন বলে দাবি করেন তিনি। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে স্থানীয় একটি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here