kolkata bengali news, district news

নিজস্ব প্রতিবেদক, নদীয়া: গুলি চালাচালি নয়, শুধুমাত্র ভয় দেখাতেই হাতে বন্দুক নিয়ে রাস্তায় দাপিয়ে বেড়াচ্ছিলেন বিজেপির এক পঞ্চায়েত সদস্য। আর তার ফল পেলেন হাতেনাতেই। আগ্নেয়াস্ত্র হাতে ভয় দেখানোর অভিযোগে পুলিশের হাতে অস্ত্রসহ গ্রেপ্তার হলেন বিজেপির পঞ্চায়েত সদস্য। ধৃত ওই পঞ্চায়েত সদস্যের নাম ভবেশ মুখার্জি (৩০)।

সূত্রের খবর, নকারী গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্য ভবেশ মুখার্জির বিরুদ্ধে কয়েক দিন আগে রানাঘাট থানায় আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখানোর অভিযোগ দায়ের করেন জনৈক এক বেক্তি। অভিযোগ দায়ের হওয়ার পর তৎপর হয় পুলিশ। সেই অভিযোগের তদন্ত করে সোমবার রাতে নোকারি এলাকা থেকেই সেভেন এমএম পিস্তল সহ ওই বিজেপি নেতা ভবেশ মুখার্জিকে গ্রেফতার করে রানাঘাট থানার পুলিশ। যদিও অভিযুক্তের দাবি, পুরোপুরি মিথ্যা অভিযোগে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে পুলিশের দাবি, ধৃতের কাছ থেকে একটি ৭ এমএম পিস্তল ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার তাকে রানাঘাট মহকুমা আদালতে তোলা হয়। যদিও পঞ্চায়েত সদস্য ভবেশ মুখার্জির পাশাপাশি স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, গোটাটাই তৃণমূলের চক্রান্ত। মিথ্যা অভিযোগে তৃণমূলের ইন্ধনে ভবেশ মুখার্জিকে ফাঁসানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here