মহানগর ওয়েবডেস্ক: বেশ কিছুদিন ধরেই সর্দি কাশি জ্বরের মতো সমস্যায় ভুগছিলেন তিনি। করোনা সন্দেহ করে করিয়েছিলেন টেস্ট। রিপোর্ট হাতে আসতেই আশঙ্কা সত্যি হল এদিন। জানা গেল গুজরাটের দাপুটে বিজেপি বিধায়ক বলরাম থবানী আক্রান্ত হয়েছেন মারণ করোনাভাইরাসে। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গুজরাট রাজ্য বিজেপিতে।

 

ক্রমাগতভাবে বেড়ে চলা করোনাভাইরাস দেশে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত রাজ্যগুলির মধ্যে অন্যতম গুজরাট। ইতিমধ্যেই সেখানে একাধিক জনপ্রতিনিধি মরণ এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে বলরাম থবানী আক্রান্ত হওয়ায় বিপদের আশঙ্কা বেশি চড়েছে। তার কারণ, সম্প্রতি গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি ও উপমুখ্যমন্ত্রী নীতিন প্যাটেলের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন ওই বিধায়ক। ফলস্বরূপ বলরাম করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়েই নিজেকে কোয়ারেন্টাইন করেছেন গুজরাটের মুখ্যমন্ত্রী ও উপমুখ্যমন্ত্রী। পাশাপাশি আতংক ছড়িয়েছে গুজরাট বিজেপির অন্দরে। জানা গিয়েছে, সম্প্রতি একাধিক বিজেপির নেতা ও কর্মীর সঙ্গে ব্যক্তিগত ভাবে সাক্ষাৎ করেছিলেন ওই বিধায়ক।

 

প্রসঙ্গত, করোনাভাইরাসের জেরে সম্প্রতি গুজরাটে প্রাণ হারিয়েছেন কংগ্রেস পর্ষদ বদরুদ্দীন শেখ। আহমেদাবাদের বেহরামপুরা থেকে পর্ষদ ছিলেন তিনি। তার মৃত্যুর পর সম্প্রতি আক্রান্ত হয়েছেন গুজরাটের কংগ্রেস নেতা ইমরান খেড়াওয়ালা। পাশাপাশি গুজরাতে আরো একাধিক রাজনৈতিক নেতার করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে নানান জায়গায়। এরই মাঝে এদিন করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেল গুজরাট বিজেপি নেতা বলরাম থবানির। তিনি আক্রান্ত হতেই ভয় বেড়েছে রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিয়েও।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here