Home Featured ‘দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স করার পরেই তৃতীয় স্ত্রীকে খুঁজবেন’, আমিরকে কটাক্ষ এবার বিজেপি সাংসদের

‘দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স করার পরেই তৃতীয় স্ত্রীকে খুঁজবেন’, আমিরকে কটাক্ষ এবার বিজেপি সাংসদের

0
‘দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স করার পরেই তৃতীয় স্ত্রীকে খুঁজবেন’, আমিরকে কটাক্ষ এবার বিজেপি সাংসদের
Parul

মহানগর ডেস্ক: আমির- কিরণের বিবাহ-বিচ্ছেদ নিয়ে এবার মন্তব্য করলেন বিজেপি সাংসদ। বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে, এক সভায় আমিরের বিবাহ বিচ্ছেদকে ঘিরে  মন্তব্য করেন বিজেপি সাংসদ সুধীর গুপ্ত।
       
     
রবিবার বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে এক সভায় উপস্থিত ছিলেন বিজেপি সাংসদ সুধীর গুপ্ত। সেই সভায় তিনি, আমির- কিরণের বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে বলেন, ‘ আমির খানের মত মানুষেরাই আবার জনসংখ্যার ভারসাম্য নিয়ে ছবি করবেন! নায়কের চরিত্রে অভিনয় করবেন। অথচ নিজের সন্তানসংখ্যা বেড়ে চলেছে তা নিয়ে কোনো চিন্তা নেই।’ তিনি আরও বলেন, ‘বরং দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স করার পরেই তৃতীয় স্ত্রীর খোঁজ করবেন।
   
তাঁর এরকম বেফাঁস মন্তব্য সাড়া ফেলেছে নেট দূনিয়ায়। আমির ভক্তরা এই নিয়ে নানা রকম মন্তব্য করলেও, আমির খানের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
    
রবিবার ওই সভায় আরও নানা মন্তব্য করেন এই সাংসদ। তিনি বলেন,  ‘দেশের জনসংখ্যা ১৪০ কোটি যা একদমই ভালো খবর নয়। দেশভাগের সময় পাকিস্তানের ঝুলিতে ভারতীয় ভূখণ্ডের বড়সড় একটি অংশ চলে গিয়েছিল। অথচ এ দেশেই বেশিরভাগ মানুষ ছিলেন। তাও ওই দেশ থেকে জমির সত্ত্ব ছেড়ে মানুষকে এই দেশে চলে আসতে বাধ্য করা হয়েছিল’।
        
কিরণ-আমির সম্প্রতি তাদের বিবাহ-বিচ্ছেদ ঘোষনা করেছেন। তাই নিয়ে সারা নেট দূনিয়ায় উঠেছে গুঞ্জন। বিচ্ছেদের সঠিক কোনো কারণ খুঁজে না পাওয়া গেলেও অনেকে দঙ্গলের নায়িকা ফাতিমা সানা সেখ- কেই দায়ী করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here