মহানগর ডেস্ক: ‘বেশি কথা বললেই দেশদ্রোহিতার মামলা ঠুকে দেবে’, এমনটাই বিস্ফোরক অভিযোগ আনলেন যোগী রাজ্যের বিজেপি বিধায়ক। যোগী আদিত্যনাথের আমলে উত্তরপ্রদেশের বিধায়কদের কোনও ক্ষমতাই নেই বলে বিস্ফোরক মন্তব্য করলেন বিধায়ক রাকেশ রাঠৌর।

রাকেশের দাবি, সংবাদমাধ্যমের কাছে বেশি কথা বললে তাঁর বিরুদ্ধে হয়তো দেশদ্রোহিতার মামলা ঠুকে দিতে পারে যোগীর বিজেপি সরকার। এই বিধায়কের ঘনিষ্ঠ মহলের দাবি অনুযায়ী, চলমান করোনা পরিস্থিতি মোকাবিলায় উত্তরপ্রদেশের বেহাল স্বাস্থ্য পরিষেবা নিয়ে দীর্ঘদিন ধরেই ক্ষুব্ধ সীতাপুরের এই বিজেপি বিধায়ক। সীতাপুরে একটি ট্রমা সেন্টারের আবেদন করেও তা চালু করতে পারেননি। এ নিয়ে লখনউতে যোগী সরকারের মন্ত্রী-আধিকারিকদের কাছে দরবার করেও সুরাহা মেলেনি। সীতাপুর জেলার হাসপাতালগুলির বেহাল দশা নিয়েও ঘনিষ্ঠ মহলে ক্ষোভ উগরে দিয়েছেন রাকেশ।

সোমবার একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে যোগীর নাম না করে তাঁর বিরুদ্ধে তোপ দেগেছেন তিনি। এ বিষয়ে রাকেশের বক্তব্য, “আমি চেষ্টা করেছিলাম। কিন্তু সরকার তো নই। যিনি সরকার, তিনিই ঠিক কথা বলেন। আমাদের মতো বিধায়কদের কী ক্ষমতা? বেশি কথা বললে দেশদ্রোহিতার মামলা ঠুকে দেবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here